পাবনা প্রতিনিধি : পাবনার চাটমোহরে গিলবার্ট কস্তা (৬৫) নামে চার্চের এক নৈশপ্রহরীকে কুপিয়ে জখম করেছে দুর্বত্তরা। বৃহস্পতিবার দিবাগত রাত পৌনে ৩টার দিকে মথুরাপুর খ্রিস্টান পল্লী এলাকার সেন্ট রিটার্স ক্যাথলিক চার্চে এ ঘটনা ঘটে।

এলাকাবাসী গুরুতর আহত অবস্থায় গিলবার্টকে উদ্ধার করে চাটমোহর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। সেখানে তার অবস্থার অবনতি হলে পাবনা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।

এ ঘটনার পর আহত গিলবার্টের দেয়া তথ্যের ভিত্তিতে রাতেই অভিযান চালিয়ে ৩ জনকে আটক করেছে চাটমোহর থানা পুলিশ। গিলবার্ট হরিপুর ইউনিয়নের লাউতিয়া গ্রামের মৃত জোসেফ কস্তার ছেলে।

আটকরা হলেন, লাউতিয়া গ্রামের আব্দুল হকের ছেলে রাজীব হোসেন (১৮), আনজিল হোসেনের ছেলে মুরাদ হোসেন (১৮) ও লাল চাঁদ মিয়ার ছেলে ফরিদ হোসেন।

স্থানীয় সূত্র জানায়, সম্প্রতি ওই এলাকার এক মেয়েকে উত্যক্ত করে ওই তিন বখাটে যুবক। এর প্রতিবাদ করে গিলবার্ট। এরই জের ধরে এ ঘটনা ঘটে থাকতে পারে।

চাটমোহর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম আহসান হাবীব ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, আহতের দেয়া তথ্যের ভিত্তিতে তিন দুর্বৃত্তকে আটক করা হয়েছে। সব বিষয় মাথায় রেখে তদন্ত করে দেখা হচ্ছে। আটকদের জিজ্ঞাসাবাদ চলছে।

(ওএস/এএস/মার্চ ১০, ২০১৭)