মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি : টাঙ্গাইলের মির্জাপুরে ইয়াবা ও ফেনসিডিলসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-১২।

শনিবার রাত ৮টার দিকে তাদের আটক করা হয়। আটকরা হলেন- মির্জাপুর উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক মাজহারুল ইসলাম শিপলুর সেজো ভাই শহিদুল ইসলাম দোলন (৪২) ও মির্জাপুর পৌরসভার সাবেক কাউন্সিলর মমতাজ বেগমের বড় ছেলে মোজাম্মেল হোসেন (৪২)।

র‌্যাব জানায়, দীর্ঘদিন যাবত আটকরা মির্জাপুরে মাদক বিক্রি করে আসছিল। গোপন সংবাদের ভিত্তিতে শনিবার সন্ধ্যায় র‌্যাবের সোর্সদের মাধ্যমে মির্জাপুর পুরাতন বাসস্ট্যান্ড এলাকায় খান মার্কেটে দোলনের দোকানের ম্যানেজার মোজাম্মেলের কাছ থেকে ১৫শ টাকা দিয়ে ইয়াবা ক্রয় এবং তাকে আটক করা হয়। পরে তার দেয়া তথ্যের ভিত্তিতে রাত ৮টার দিকে পোস্টকামুরী গ্রামে দোলনের নিজ বাড়িতে অভিযান চালিয়ে ১৩৫ পিস ইয়াবা এবং ১৭ বোতল ফেনসিডিল, দুইটি মোবাইল ফোন ও মাদক বিক্রির এক হাজার ৬২০ টাকা উদ্ধার এবং তাদের গ্রেফতার করে টাঙ্গাইল র‌্যাব কার্যালয়ে আনা হয়। জিজ্ঞাসাবাদ শেষে গ্রেফতারদের মির্জাপুর থানায় হস্তান্তর করা হবে বলে তিনি উল্লেখ করেন।

টাঙ্গাইল র‌্যাব-১২ এর উপ-সহকারী পরিচালক ইকবাল হোসেন বলেন, দোলন ও মোজাম্মেল দীর্ঘদিন যাবত মির্জাপুরে মাদক বিক্রি করে আসছিল। গোপন সংবাদের ভিত্তিতে টাঙ্গাইলের র‌্যাব সদস্যরা শনিবার রাতে মির্জাপুরে অভিযান চালিয়ে ১৩৫ পিস ইয়াবা, ১৭ বোতল ফেনসিডিল, দুইটি মোবাইল সেট ও মাদক বিক্রির এক হাজার ৬২০ টাকাসহ তাদের আটক করেছে।

(ওএস/এসপি/মার্চ ১২, ২০১৭)