টাঙ্গাইল প্রতিনিধি : টাঙ্গাইলের মধুপুর উপজেলার আউশনারা ইউনিয়নের হলুদিয়া গ্রামের কৈয়াপাড়ায় নেশার টাকা না পেয়ে সোমবার সকাল ৭টার দিকে মা ও এক প্রতিবেশীকে কুপিয়ে হত্যা করেছেন মিরাজ (২৫) নামে মাদকাসক্ত এক যুবক। নিহতরা হচ্ছেন, হলুদিয়া গ্রামের কৈয়াপাড়ার মোহাম্মদ আলীর স্ত্রী মিনারা বেগম(৪৮) ও তাদের প্রতিবেশী আকবর আলী (৫২)।

স্থানীয়রা জানায়, মোহাম্মদ আলী ও মিনারা দম্পতির ছেলে মিরাজ মাদকাসক্ত। সোমবার সকালে মায়ের কাছে নেশার টাকা চান তিনি। তার মা টাকা না দেওয়ায় তিনি দা দিয়ে মাকে কোপাতে শুরু করেন।

এসময় প্রতিবেশী আকবর আলী এগিয়ে এসে ফিরাতে গেলে মিরাজ তাকেও এলোপাতারি কোপাতে শুরু করেন। এতে ঘটনাস্থলেই মিনারা বেগমের মৃত্যু হয়। মুমুর্ষূ অবস্থায় আকবর আলীকে মধুপুর উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে নেওয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ সময় মিরাজ দৌঁড়ে পালানোর চেষ্টা করলে স্থানীয়রা তাকে ধরে পুলিশে সোপর্দ করে।

মধুপুর থানার অফিসার ইনচার্জ শফিকুল ইসলাম জানান, খবর পেয়ে সকাল সাড়ে ৯টার দিকে পুলিশ ঘটনাস্থল থেকে নিহত দু’জনের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠায়।

তিনি আরো জানান, এ ঘটনায় অভিযুক্ত মিরাজকে আটক করা হয়েছে। এছাড়া জিজ্ঞাসাবাদের জন্য তার বাবা মোহাম্মদ আলী ও বড় ভাই আলামিনকে (৩০) থানায় আনা হয়েছে।

(আরকেপি/এএস/মার্চ ১৩, ২০১৭)