নোয়াখালী প্রতিনিধি : নোয়াখালী সুবর্ণচর উপজেলার পশ্চিম চরজুবিলী গ্রামের দিনমজুর হারুনুর রশিদের বড় ছেলে আরিফ হোসেন আরিফ(১৩)। সে লক্ষ্যে স্থানীয় লাল মিয়া মহাজন তালীমুল কোরআন মাদ্রাসায় ভর্তি হন।  মাত্র ১ বছরেই কোরআন পাঠ করে আলোড়ন সৃষ্টি করেন। কিন্তু ভাগ্যের নির্মম পরিহাস ২০১৫ সালে ব্রেইন স্ট্রোক করে ভাগ্যের কাছে হার মানে আরিফ। শিশু আরিফের স্বপ্ন ছিল কোরআনের হাফেজ হবে কিন্তু আজ সে জীবনযুদ্ধের সাথে লড়াই করছে । 

দীর্ঘ ৩ বছর অসহায় পিতা নোয়াখালীর সদর হাসপাতাল, চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল সহ বেশ কিছূ হাসপাতালে চিকিৎসা খরচ চালাতে গিয়ে নিঃস্ব হয়ে পড়েন। আরিফকে শেষবারের মত বাঁচানোর চেষ্টায় নিজের এক খন্ড জমি বিক্রি করে দেন আরিফের পিতা হারুনর রশিদ। বর্তমানে আরিফ ঢাকার শেরেবাংলা নগর অবস্থিত ন্যাশনাল ইন্সটিটিউট অব নিউরো সাইন্স হাসপাতালে ৭১৩ নং ওয়ার্ডের ২৬ নং বেডে চিকিৎসাধীন রয়েছেন।

আরিফের পিতা জানান, আরিফ সম্পূর্ণ সুস্থ হতে ১৫ লক্ষ টাকার প্রয়োজন বলে ডাক্তার জানান। কিন্তু দিনমজুর আরিফের পিতার কাছে আর কোনো অর্থ অবশিষ্ট নেই। আরিফের অসহায় পিতা সমাজের বিত্তবান, সহৃদয়বান ব্যক্তি, দানশীল, সমাজসেবক ব্যক্তিদের কাছে আরিফকে বাঁচাতে আর্থিক সহযোগিতা চেয়েছেন। সকলের কাছে বিনীত অনুরোধ আসুন যার যার অবস্থান থেকে সাহায্যের হাত বাড়িয়ে দিয়ে আরিফকে বাঁচাতে এগিয়ে আসি।
আরিফেকে সাহায্য পাঠানোর ঠিকানা-
আরিফের পিতা হারুনুর রশিদ, হিসাব নং- ০১০১৪৭৩৮, সোনালী ব্যাংক লিঃ, সুবর্ণচর শাখা, নোয়াখালী।
বিকাশ (ব্যক্তিগত) : ০১৮৮৩-৩০ ০৭ ৭৭ (আরিফের চাচা), বিস্তারিত জানতে ০১৮৪৫- ৭২ ১১ ৫১ (হারুনুর রশিদ), নাম্বারে যোগাযোগ করুন।

(এমআইইউ/এএস/মার্চ ১৪, ২০১৭)