বাগেরহাট প্রতিনিধি : বাগেরহাটে নুপুর বেগম (২০) নামে এক গৃহবধূকে তার স্বামীর পরিবার আগুন দিয়ে পুড়িয়ে হত্যার অভিযোগ শ্বশুর অলিয়ার শেখকে (৫৫) আটক করেছে পুলিশ। মঙ্গলবার ভোরে পুলিশ ঘষিয়াখালী গ্রামে অভিযান চালিয়ে অলিয়ার শেখকে আটক করে। ঘটনার পর থেকে গৃহবধূ নুপুরের স্বামী সোলায়মান শেখ (৩০) পলাতক রয়েছে। সোমবার রাতে মোরেলগঞ্জের ঘষিয়াখালী গ্রামের অলিয়ার শেখের বাড়ি থেকে পুলিশ গৃহবধূ নুপুরের আংশিক পোড়া মৃতদেহ উদ্ধার করে। মঙ্গলবার দুপুরে বাগেরহাট হাসপাতাল মর্গে ময়না তদন্তের পর লাশ পরিবারের কাছে হস্তান্তর করেছে পুলিশ।

গৃহবধূ নুপুরের পিতা উত্তর ফুলহাতা গ্রামের নাসির উদ্দিন জোমাদ্দার বলেন, প্রেমের সম্পর্ক ধরে ২০১৬ সালের ২৩ মার্চ মোরেলগঞ্জ উপজেলার ঘষিয়াখালি গ্রামের মো. অলি শরীফের ছেলে মো. সোলায়মান শরীফের সাথে তার মেয়ে নুপরের বিয়ে হয়। বিয়ের পর তাদের সংসার ভালই চলছিল। হঠাৎ করে চার পাঁচ মাস আগে নুপুরকে ঘরের চাল চুরি করে বিক্রি করে বলে অপবাদ দেয় তার জামাতা সোলায়মান ও তার পিতা অলিয়ার শেখ। এই তুচ্ছ ঘটনা নিয়ে এই পরিবারের সদস্যদের মধ্যে প্রায় কলহ হচ্ছিল। ওই কলহের জের ধরে ওরা, ‘ওরা আমার মেয়েকে মারপিট করে গায়ে আগুন দিয়ে হত্যা করেছে।’

বাগেরহাটে পুলিশ সুপার পংকজ চন্দ্র রায় বলেন, গৃহবধূ নুপুরের মৃত্যুর ঘটনায় জড়িত সন্দেহে শশুর অলিয়ার শেখকে আটক করা হয়েছে। লাশের ময়না তদন্ত বাগেরহাট সদর হাসপাতাল মর্গে সম্পন্ন হয়েছে। এটি হত্যা না আত্মহত্যা কিনা তা ময়না তদন্তের রিপোর্ট পেলেই পরিস্কার হওয়া যাবে।

(একে/এএস/মার্চ ১৪, ২০১৭)