চুয়াডাঙ্গা প্রতিনিধি : চুয়াডাঙ্গার জীবননগর উপজেলার আন্দুলবাড়িয়া ইউনিয়নের পাকা গ্রামে দুর্বৃত্তের হামলায় আবুল কালাম (২৮) নামে একজন নিহত হয়েছেন। এসময় তার স্ত্রী আনোয়ারা খাতুন (২৫) আহত হয়েছেন।

নিহত আবুল কালাম উপজেলার আন্দুলবাড়িয়া ইউনিয়নের পাকা গ্রামের কলোনী পাড়ার খোকাই বিশ্বাসের ছেলে। বুধবার দিবাগত রাত ২টার দিকে তার নিজবাড়িতে এ ঘটনা ঘটে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, বুধবার দিবাগত রাতে ৭-৮ জনের একদল স্বশস্ত্র দুর্বৃত্ত তাদের বাড়িতে হামলা চালায় এবং ঘুমন্ত অবস্থায় আবুল কালাম ও তার স্ত্রী আনোয়ারা খাতুনকে ধারালো অস্ত্র দিয়ে উপর্যপুরি কোপাতে থাকে। এসময় তাদের চিৎকারে এলাকাবাসী এগিয়ে আসলে দুর্বৃত্তরা পালিয়ে যায়।

ঘটনাস্থলেই আবুল কালামের মৃত্যু হয় এবং এলাকাবাসী তার স্ত্রী আনোয়ারা খাতুনকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে খুলনা ২৫০ শয্যা বিশিষ্ট হাসপাতালে ভর্তি করে।

খবর পেয়ে পুলিশ রাত সাড়ে ৩টার দিকে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চুয়াডাঙ্গা সদর হাসপাতাল মর্গে পাঠায়।

জীবননগর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এনামুল হক ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ধারণা করা হচ্ছে পূর্ব শত্রুতার জের ধরে এ ঘটনা ঘটতে পারে। তবে তদন্তের পর সঠিক ঘটনা জানা যাবে। দুর্বৃত্তদের ধরতে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে।

(ওএস/এসপি/মার্চ ১৬, ২০১৭)