বড়াইগ্রাম (নাটোর) প্রতিনিধি : নাটোরের বড়াইগ্রামের বনপাড়া-পাবনা মহাসড়কের উপজেলা পরিষদ এলাকায় সকালে একটি পিকআপ অটোরিক্সাকে ধাক্কা দিলে শিশুপুত্র ও তার মা-বাবা সড়কের উপরে ছিটকে পড়ে। এতে ঘটনাস্থলেই শিশুপুত্র সিয়াম হোসেন (৩) ও বেলা সাড়ে ১২টার দিকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে আহত বাবা দুলাল ব্যাপারি (৩৪) চিকিৎসাধীন অবস্থায় মারা যায়।

শিশুটির মা নিলুফা বেগম (২৮) গুরুতর আহত অবস্থায় বনপাড়া পাটোয়ারী জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। তাদের বাড়ি উপজেলার বনপাড়া পৌরশহরের মালিপাড়া এলাকায়।

এই দুর্ঘটনায় ওই অটোরিক্সার সহযাত্রী একই গ্রামের মনোয়ারা খাতুন (৩০), তার তিন মাস বয়সী শিশুকণ্যা হাফসা খাতুন, মনসুর আলী (৬০) ও পথচারী বনপাড়া পৌরশহরের মৃধাপাড়ার দেরাজ আলী (৩৮) আহত হয়েছেন। আহতদের স্থানীয় বিভিন্ন ক্লিনিকে ভর্তি করা হয়েছে।

বনপাড়া হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জিএম শামসূর নূর ঘটনার সত্যতা স্বীকার করে জানান, অটোরিক্সাযোগে মালিপাড়া থেকে বনপাড়া খ্রিষ্টান মিশন এলাকায় যাওয়ার সময় পেছন দিক থেকে আসা দ্রুতগামী পিকআপ ধাক্কা দিলে এই হতাহতের ঘটনা ঘটে। পুলিশ ঘাতক পিকআপটি আটক করলেও ড্রাইভার পালিয়ে গেছে।

(এসবি/এএস/মার্চ ১৬, ২০১৭)