ঈশ্বরদী (পাবনা) প্রতিনিধি : ঈশ্বরদী পৌর এলাকার মশুড়িয়া পাড়ার ওরিয়েন্ট কিন্ডার গার্টেন স্কুলের পরিচালক আব্দুল খালেককে  শারিরিকভাবে লাঞ্চিত করার প্রতিবাদে ও হামলাকারী আবদুর রাজ্জাককে গ্রেফতারের প্রতিবাদে বৃহস্পতিবার বিকেলে ঈশ্বরদী প্রেসক্লাবের সামনে উপজেলার ৪১টি স্কুলের শিক্ষক ও শিক্ষাার্থীরা মানববন্ধন ও প্রতিবাদ সভা করেছেন।

ঈশ্বরদী উপজেলা কিন্ডার গার্টেন এসোসিয়েশনের সভাপতি লুৎফর রহমানের সভাপতিত্বে মানব-বন্ধন ও প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন, লাঞ্চিত পরিচালক আব্দুল খালেক, বাবুল আক্তার, আসাদুজ্জামান শিহাব, এন ইসলাম মুকুল, ইয়াসমিন আক্তার, ফারুক বিশ্বাস প্রমুখ। অনুষ্ঠান পরিচালনা করেন ঈশ্বরদী উপজেলা কিন্ডার গার্টেন এসোসিয়েশনের সাধারন সম্পাদক সিরাজুল ইসলাম বাবু।

বক্তারা বলেন, গত ২৬ ফেব্রুয়ারি ওরিয়েন্ট কিন্ডার গার্টেন স্কুলে প্রবেশ করে পরিচালক আব্দুল খালেককে স্থানীয় আবদুর রাজ্জাক শারিরিকভাবে লাঞ্চিত করে। এঘটনায় গত ২৬ ফেব্রুয়ারি ঈশ্বরদী থানায় লিখিত অভিযোগ করা হলেও এখনও ওই সন্ত্রাসীকে গ্রেফতার করা হয়নি। সন্ত্রাসী আবদুর রাজ্জাকে গ্রেফতারের দাবিতে আজ বাধ্য হয়ে আমাদের রাজপথে নামতে হয়েছে। আগামী ৭২ ঘন্টার মধ্যে সন্ত্রাসী আবদুর রাজ্জাকে গ্রেফতার করা না হলে কঠোর আন্দোলন গড়ে তোলা হবে পথসভায় ঘোষণা দেয়া হয়।

(এসকেকে/এএস/মার্চ ১৭, ২০১৭)