রায়পুর (লক্ষ্মীপুর) সংবাদদাতা : লক্ষ্মীপুরের রায়পুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ লোকমান হোসেন দ্বিতীয় বারের মতো চট্টগ্রাম বিভাগের শ্রেষ্ঠ ওসি নির্বাচিত হয়েছেন।

আইনশৃংখলা নিয়ন্ত্রণে বিশেষ অবদান রাখায় রবিবার সন্ধ্যায় চট্টগ্রামের রেঞ্জ ডিআইজির কার্যালয়ের সম্মেলন কক্ষে বিভাগের সকল স্তরের পুলিশ কর্মকর্তাদের উপস্থিতিতে তার হাতে ক্রেষ্ট ও পুরস্কার প্রদান করেন রেঞ্জ ডিআইজি মোঃ শফিকুল ইসলাম বিপিএম। এর আগেও ওসি লোকমান হোসেন রামগঞ্জ থানায় দায়িত্ব পালনকালে অবৈধ অস্ত্র উদ্ধার ও তালিকাভূক্ত একাধিক ডাকাত-সন্ত্রাসী গ্রেফতার করে বিভাগের শ্রেষ্ঠ ওসি নির্বাচিত হয়েছিলেন।

রায়পুর পুলিশের একটি সূত্র জানিয়েছে, ওসি মোহাম্মদ লোকমান হোসেন পাশ্ববর্তী রামগঞ্জ থানা থেকে রায়পুর থানায় গত ৩ অক্টোবর ২০১৫ যোগদান করেই ডাকাত, সন্ত্রাসী, চাঁদাবাজ, হত্যা মামলার আসামি, ছিনতাই, অপহরণসহ সব ধরনের আসামিদের গ্রেফতার করে অপরাধ কমে আনে। এছাড়াও মাদক শহরে বিরুদ্ধে জেহাদ ঘোষনা করে মাদক অনেকটাই নিয়ন্ত্রনে আনে।

রায়পুর থানার (ওসি) মোহাম্মদ লোকমান হোসেন বলেন, দ্বিতীয় বারের মতো বিভাগের শ্রেষ্ঠ ওসি নির্বাচিত হওয়ায় আমি খুশি। আমি জেলা পুলিশ সুপারের সঠিক দিক নির্দেশনা এবং তার সার্বিক সহযোগিতায় রায়পুরে আইনশৃঙ্খলা নিয়ন্ত্রণ ও অপরাধীদের গ্রেফতার করা সম্ভব হয়েছে।

(এমআরএস/এসপি/মার্চ ২০, ২০১৭)