লক্ষ্মীপুর প্রতিনিধি : লক্ষ্মীপুরের রায়পুর উপজেলার (১৪) নামের এক সপ্তম শ্রেণির ছাত্রীকে ধর্ষণের অভিযোগে একই স্কুলের দশম শ্রেণীর ছাত্র শামিম রহমান (১৬) নামের এক বখাটেকে গ্রেফতার করেছে পুলিশ।

মঙ্গলবার ভোরে চর মোহনা ইউনিয়নের ৯নং ওয়ার্ড থেকে তাকে গ্রেফতার করা হয়। সে একই এলাকার ফারুক হোসেন ছৈয়ালের ছেলে ও চরলক্ষ্মী জনতা মাধ্যমিক বিদ্যালয়ের দশম শ্রেণীর ছাত্র।

ওই ছাত্রীকে প্রেমের ফাঁদে ফেলেগত রবিবার রাতে একটি ঘরে নিয়ে তাকে ধর্ষণ করে পালিয়ে যায় শামিম। এঘটনায় পর দিন ধর্ষীত ছাত্রীর মা বাদী হয়ে থানায় একটি শিশু নির্যাতন আইনে ধর্ষণ মামলা দায়ের করেন শামিম রহমানের বিরুদ্ধে।

ধর্ষীত ছাত্রীর মা ও মামলা এছাহারে জানা যায়, ছেলে- মেয়ে একই এলাকার ও একই স্কুলের পড়াশুনার মাঝে একে অপরের প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়ে। পরে সোমবার রাতে ৯ টার দিকে বখাটে শামিম ওই ছাত্রীর বাড়ীতে গিয়ে প্রেমের ফাঁদে ফেলে তাকে ঘর থেকে বাহির করে পাশের একটি পরিক্ত্যত ছোট ঘরে নিয়ে ধর্ষণ করেন শামিম। এসময় মেয়ের চিৎকারে মা ও বাবা এগিয়ে আসলে বখাটে শামিম পালিয়ে যায়। পরে ছাত্রীর অতিরিক্ত রক্তক্ষরণ হওয়ায় তাকে উদ্ধার করে রায়পুর সরকারি হাসপাতালে ভর্তি করে।

রায়পুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ লোকমান হোসেন বলেন, স্কুল ছাত্রীর মায়ের দায়ের করা মামলা একই স্কুরের বখাটে ছাত্র শামিমকে গ্রেফতার করে আদালতে প্রেলন করা হয়েছে। মেয়েটিকে উদ্ধার করে ডাক্তারী পরীক্ষার জন্য লক্ষ্মীপুর সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

(এমআরএস/এসপি/মার্চ ২১, ২০১৭)