ধামরাই (ঢাকা) প্রতিনিধি : দেশ টিভি চ্যানেলের অষ্টম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন উপলক্ষে ঢাকার ধামরাইয়ে দেশটিভির ধামরাই প্রতিনিধি দীপক চন্দ্র পালের পরিচালনায় আজ রোববার সকাল সাড়ে এগারটায় বর্ণাঢ্য এক আনন্দ শোভাযাত্রা বের করা হয় ।

এ শোভাযাত্রায় ঢাকা বিশ আসনের এমপি মুক্তিযোদ্ধা আলহাজব এম এ মালেক অগ্রভাগে ছিলেন। এছাড়াও ধামরাই উপজেলা নির্বার্হী কর্মকর্তা আবুল কালাম, উপজেলা সহকারী কমিশনার (ভুমি) ও নিবার্হী ম্যাজিষ্ট্রেট তাসলিমা মোস্তারী,আর্ন্তজাতিক অপরাধ ট্রাইবুনালের সাবেক প্রসিকিউটর এডঃ মোহাম্মদ আলী,উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা সেলিনা খানম, মাধ্যমিক সহকারী শিক্ষা কর্মকর্তা আইরিন সুলতানাসহ অন্যান্য সরকারী বেসরকারী প্রতিষ্ঠান, স্থানীয় বিভিন্ন স্কুলের ছাত্র-ছাত্রীরা সহ ধামরাই উপজেলা পুজা উদযাপন পরিষদের সাধারন সম্পাদক নন্দ গোল সেন, হিন্দু মহাজোট নেতা রঞ্জিত পাল বাবু ও সাংবাদিক নবীন, জিটিভি প্রতিনিধি আইয়ুব খান,মাইটিভি প্রতিনিধি আব্দুর রশিদ তুষার, বাংলা ভিশন প্রতিনিধি লোকমান হোসেন সহ অন্যান্য বিভিন্ন পত্রিকার সাংবাদিক বৃন্দ, বিভিন্ন স্কুলের শিক্ষক,ছাত্রছাত্রী, দেশটিভির দর্শক শ্রোতাবৃন্দ এই আনন্দ শোভাযাত্রায় স্বর্তর্স্ফুত ভাবে অংশ গ্রহন করে। এলাকার শিশু কিশোররাও এ আনন্দ শোভা যাত্রায় অংশ নেয়।

শোভা যাত্রাটি ধামরাই উপজেলা চত্তর থেকে বের হয়ে বিভিন্ন পথ প্রদক্ষিন করে পুনারয় উপজেলা চত্তরে এসে শেষ করা হয়।এর পর দেশটিভির দর্শক বন্ধুদের মাঝে মিষ্টি বিতরন করা হয়।


(ডিসিপি/এসপি/মার্চ ২৬, ২০১৭)