শরীয়তপুর প্রতিনিধি : শরীয়তপুরে মায়ের সাথে অভিমান করে স্বর্ণালী আক্তার (১৫) নামে এক স্কুলছাত্রী গলায় রশি দিয়ে আত্মহত্যা করেছে। রবিবার গভীর রাতে শরীয়তপুর পৌরসভার পালং গ্রামে এই ঘটনা ঘটে। স্বর্ণালী পালং গ্রামের আবুল হাসান মাদবরের মেয়ে এবং শরীয়তপুর সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় থেকে ২০১৭ সালে অনুষ্ঠিত এসএসসি পরীক্ষা দিয়েছে।

শরীয়তপুর সদর পালং মডেল থানা সূত্রে জানা গেছে, শরীয়তপুর পৌরসভার পালং গ্রামের আবুল হাসান মাদবরের মেয়ে স্বর্ণালী আক্তার এবার শরীয়তপুর সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় থেকে এসএসসি পরীক্ষা দিয়েছে। সে রবিবার ২৬ মার্চ শরীয়তপুর স্টেডিয়ামে স্বাধীনতা দিবসের অনুষ্ঠানে নিয়ে যাওয়ার জন্য তার মাকে অনুরোধ করে। তার মা তাকে নিয়ে স্টেডিয়ামের অনুষ্ঠানে না যাওয়ায় সে মনোক্ষুন্ন হয়। মাকে ছাড়া সে কোন অনুষ্ঠানে যেতো না। পরে বিকেল বেলা মামা বাড়ি বেড়াতে যাওয়া নিয়ে তার মা তাকে গালমন্দ করে। এ নিয়ে মায়ের সাথে অভিমান করে স্বর্ণালী গভীর রাতে তার শয়নকক্ষে ফ্যানের সাথে গলায় রশি দিয়ে আত্মহত্যা করে। টের পেয়ে রাত ১২ টার দিকে পরিবারের সদস্যরা রুমের দরজা ভেঙ্গে তাকে মৃত অবস্থায় উদ্ধার করে। খবর পালং মডেল থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে গলায় রশি দিয়ে আত্মাহত্যার আলামত পায়।

পালং মডেল থানার পরিদর্শক আসলাম উদ্দিন মোল্যা জনান, মেয়েটি তার মায়ের সাথে অভিমানবশত আত্মহত্যা করেছে বলে জানতে পেরেছি। পরিবারের পক্ষ থেকে ময়না তদন্ত ছাড়া মরদেহ দাফনের আবেদন করলে লাশ দাফনের অনুমতি দেয়া হয়েছে।

(কেএনআই/এএস/মার্চ ২৭, ২০১৭)