রাজারহাট (কুড়িগ্রাম) প্রতিনিধি : কুড়িগ্রামের রাজারহাটে গত বৃহস্পতিবার জমি সংক্রান্ত কোন্দলের জের ধরে প্রতিপক্ষরা হামলা লুটপাট ও অগ্নিসংযোগ করেছে। এসময় উভয় দলের প্রায় ৫জন আহত হয়েছে।

পুলিশ ও এলাকাবাসীরা জানান, উপজেরার ঘড়িয়ালযাঙ্গা ইউনিয়নের থামার মেদনী গ্রামের মৃত সাবু মন্ডলের পুত্র আঃ জলিল(৫৫) এর সাথে একই গ্রামের মৃত নছিব উদ্দিনের পুত্র আমিনুল্লাহ্ জমি নিয়ে কোন্দল চলে আসছে।

ঘটনার দিন গত বৃহস্পতিবার ভোরে আমিনুল্লাহ ও তার লোকজন অস্ত্রে সস্ত্রে সজ্জিত হয়ে আঃ জলিল তার পরিবারের উপর অতর্কিত হামলা চালায়। এসময় উভয় দলের আঃ জলিল(৫৫)সহ ৫জন গুরুতর আহত হয়।

এলাকাবাসীরা তাদের উদ্ধার করে রাজারহাট হাসপাতালে ভর্তি করে দেয়। এদিকে প্রতিপক্ষরা আঃ জলিলের বাড়ীর প্রায় লক্ষাধিক টাকার মালামাল লুট করে ঘরে আগুন ধরিয়ে দেয়। খবর পেয়ে কুড়িগ্রাম ফায়ার সার্ভিস এসে এলাকাবাসীর সহযোগীতায় আগুন নিয়ন্ত্রনে নিয়ে আসে।

এতে আরো প্রায় লক্ষাধিক টাকার মালামাল পুড়ে ছাই হয়ে যায় বলে ক্ষতিগ্রস্থ পরিবার দাবি করে। এ ঘটনায় আঃ জলিল বাদী হয়ে রাজারহাট থানায় একটি মামলা দায়ের করেছে বলে রাজারহাট থানার অফিসার ইনচার্জ মোঃ মোখলেছুর রহমান নিশ্চিত করেছে।

(পিএমএস/এসপি/মার্চ ২৮, ২০১৭)