বেরোবি প্রতিনিধি : বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় (বেরোবি) শাখা ছাত্রলীগের প্রথম সম্মেলন ফের পেছানো হয়েছে। নতুন তারিখ নির্ধারণ করা হয়েছে আগামী ৪ এপ্রিল। ৩ এপ্রিলের পরিবর্তে তৃতীয়বারের মত সম্মেলনের নতুন এ তারিখ নির্ধারণ করা হলো।

বুধবার সকালে কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি সাইফুর রহমান সোহাগ বিষয়টি নিশ্চিত করে জানান, বেরোবি শাখা ছাত্রলীগের সম্মেলনের প্রধান অতিথির ব্যস্ততা থাকায় এর তারিখ ৩ এপ্রিলের পরিবর্তে ৪ এপ্রিল পুনঃনির্ধারণ করা হয়েছে। সম্মেলনে প্রধান অতিথি হিসেবে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক উপস্থিত থাকবেন বলেও জানান তিনি।

এর আগে, ৩০ মার্চ বেরোবি ছাত্রলীগের সম্মেলনের তারিখ নির্ধারণ করা হয়। তবে ৪ মার্চ বেরোবি শাখা ছাত্রলীগের সঙ্গে স্থানীয় ব্যবসায়ী-এলাকাবাসীর সংঘর্ষের ঘটনায় ছাত্রলীগের কমিটি স্থগিত করে কেন্দ্রীয় ছাত্রলীগ। পরে ছাত্রলীগের বিরুদ্ধে অভিযোগ তদন্ত করে দ্বিতীয়বারের মত সম্মেলনের তারিখ নির্ধারণ করা হয় ৩ এপ্রিল।

বেরোবি ছাত্রলীগের সভাপতি মেহেদী হাসান শিশির বলেন, ইতোমধ্যে পদপ্রত্যাশীদের জীবনবৃত্তান্ত (সিভি) জমা নেওয়া হয়েছে। সম্মেলন সফল করতে সকল প্রস্তুতি সম্পন্ন করা হচ্ছে।

উল্লেখ্য, ২০১৩ সালের ৩০ অক্টোবর মেহেদী হাসান শিশিরকে সভাপতি এবং মোস্তফা মাহমুদ হাসানকে সাধারণ সম্পাদক করে প্রথমবারের মতো ১০ সদস্যের বেরোবি ছাত্রলীগের কমিটি ঘোষণা করা হয়েছিল।

(ওএস/এসপি/মার্চ ২৯, ২০১৭)