বাগেরহাট প্রতিনিধি : বাগেরহাটের মোরেলগঞ্জের পানগুছি নদীতে ট্রলারডুবি ঘটনায় দ্বিতীয় দিনের মতো নিখোঁজদের উদ্ধার কাজ চলছে। বুধবার বেলা ১১টায় মোড়েলগঞ্জ উপজেলার শ্রেনীখালীর নদীর চর থেকে মুন্নী আক্তার নামে এক নারীর মরদেহ উদ্ধার করা হয়েছে। এ পর্যন্ত এ ঘটনায় মোট ৫ নারীর মরদেহ উদ্ধার করা হলো।

মোরেলগঞ্জ ফায়ার সার্ভিসের ভারপ্রাপ্ত স্টেশন কর্মকর্তা হায়দার আলী আকন এ তথ্য নিশ্চিত করেছেন।

মুন্নী আক্তার উপজেলার চিংড়িখালী এলাকার তোতা শিকদারের স্ত্রী। মঙ্গলবার সকালে জমি রেজিস্ট্রি কারার জন্য ৫ লাখ ৪০ হাজার টাকাসহ স্বামী তোতার সঙ্গে মোরেলগঞ্জ শহরে যাচ্ছিলেন তিনি। প্রতিমধ্যে ট্রলারডুবিতে তিনি নিখোঁজ হলেও প্রাণে বেঁচে যান তোতা শিকদার।

এদিকে মঙ্গলবার সকালে প্রমত্তা পানগুছি নদীতে খেয়া পারাপারের ট্রলারডুবির ঘটনায় এখনো নিখোঁজ রয়েছে, মোড়েলগঞ্জের কাছিঘাটা গ্রামের হেলেনা বেগমের ৬ বছরের শিশু নাজমুল, ছোট জামুয়া গ্রামের মনোয়ারা বেগম (৩৮), উত্তর ফুলহাতা গ্রামের হাসিব (৮), ছোটপড়ি গ্রামের নাসিমা আকতার (১৮), রায়েন্দা বাজারের আবির (১৭), বদনিভাঙ্গা গ্রামের বশির (২২), কাছিকাটা গ্রামের আব্দুল মজিদ শেখ, বরুজবাড়িয়া গ্রামের সুলতান আহমেদ (৬০), ভাইজোড়া গ্রামের খাদিজা (৪০), রাহাত (১০), আনছার হাওলাদার ( ৩৮), মোশার্রফ হাওলাদার (৫০), সালমা বেগম (৩০) শিশু সাজ্জাত (২) ও লাবনী আক্তার (৭)সহ ১৭ জন।


(ওএস/এসপি/মার্চ ২৯, ২০১৭)