লোহাগড়া (নড়াইল) প্রতিনিধি : নড়াইলের লোহাগড়ায় ৬ষ্ঠ শ্রেণির শিক্ষার্থী ধর্ষিত হয়েছে। এ ঘটনায় থানায় মামলা দায়ের করা হলেও পুলিশ ধর্ষককে আটক করতে পারেনি।

পারিবারিক ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, উপজেলার শালনগর ইউনিয়নের ৬ষ্ঠ শ্রেণির শিক্ষার্থী (১৩) গত বুধবার সন্ধ্যা ৭টার দিকে প্রাইভেট পড়া শেষে বাড়ি ফেরার পথে নির্জন স্থানে পৌঁছালে পূর্ব থেকে ওৎ পেতে থাকা একই গ্রামের ফুল মিয়ার ছেলে লম্পট বখাটে রোমান (১৯) সহ তার এক অজ্ঞাত সহযোগী জাপটে ধরে পার্শ্ববর্তী তাদের মাছের ঘের সংলগ্ন আম বাগানে নিয়ে রাতভর উপর্যুপরি ধর্ষণ করে ফেলে রেখে পালিয়ে যায়। ভোরে এলাকাবাসী ওই ধর্ষিতাকে উদ্ধার করে তার বাড়িতে পৌছে দেয়।

বৃহস্পতিবার বিকালে ধর্ষিতার পিতা লোহাগড়া থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন। ধর্ষক রোমানের বিরুদ্ধে গত বছর একই ইউনিয়নের পাল পাড়ার সংখ্যালঘু সম্প্রদায়ের ৯ম শ্রেণির শিক্ষার্থীকে ধর্ষণের অভিযোগ রয়েছে। ধর্ষণের শিকার ওই শিক্ষার্থী লোক-লজ্জার ভয়ে দেশ ছেড়ে ভারতে চলে গেছে। এছাড়াও ধর্ষক রোমান ২৮মার্চ ঝাউডাঙ্গা গ্রামের এক স্কুল পড়ুয়া মেয়েকে উত্ত্যক্তের অভিযোগ রয়েছে।

লোহাগড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. জাহাঙ্গীর আলম ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, এ ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়েছে। ধর্ষককে আটকের চেষ্টা চলছে। ধর্ষিতার ডাক্তারি পরিক্ষা আগামীকাল সম্পন্ন হবে।

(আরএম/এএস/মার্চ ৩০, ২০১৭)