মাদারীপুর প্রতিনিধি : আগামী জাতীয় নির্বাচনকে সামনে রেখে জাতীয় পার্টি, জোট গঠন করে দলকে শক্তিশালী করছে বলে জানিয়েছেন জাতীয় পার্টির চেয়ারম্যান ও প্রধানমন্ত্রীর বিশেষ দূত হুসাইন মোহাম্মদ এরশাদ।

আগামী জাতীয় নির্বাচনে অংশ নেয়ার জন্যই এ সিদ্ধান্ত গ্রহণ করা হয়েছে বলেও তিনি জানান। সোমবার দুপুরে মাদারীপুর সদর উপজেলার কেন্দুয়া ইউনিয়নের পূর্ব কলাগাছিয়ায় সুরেন্দ্রনাথ হাসপাতালের ভিত্তি প্রস্তর উদ্বোধন শেষে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

তিনি আরো বলেন, ‘আমরা দীর্ঘ ২৬ বছর ক্ষমতার বাইরে ছিলাম। এতে নিঃস্ব হলেও ভালোবাসা নিঃস্ব হয়নি। আমরা অন্য কোন দলে জড়াতে চাই না। আমরা চাই, আওয়ামীলীগ আর আমরা দু’দল মিলে দেশ চালাবো। তাতে কোন সাম্প্রদায়িকতা থাকবে না, থাকবে ভালোবাসা এবং দেশ এগিয়ে চলবে উন্নতির দিকে।’

ভারতের সাথে কি চুক্তি হবে, তা নিয়ে বিএনপি লাফালাফি করছে এমন প্রশ্নের জবাবে এরশাদ বলেন, কি চুক্তি হবে সেটা আমরা চুক্তির আগে কি করে জানবো। চুক্তির পরে বিস্তারিত জানা যাবে। তবে ভারতের সাথে যে চুক্তিই হোক না কেন, তাতে দেশের মানুষের কল্যাণ হবে, এতে কোন সম্মান হানি হবে না বলেও আশাবাদ ব্যক্ত করেন তিনি।

এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন জাতীয় পার্টির মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদার, সংখ্যালঘু বিষয়ক উপদেষ্টা সোমনাথ দে, মাদারীপুরের অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট সৈয়দ ফারুক আহম্মেদ, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) সুমন দেব, বিশিষ্ট কন্ঠশিল্পী নকুল কুমার বিশ্বাস, কেন্দুয়া ইউনিয়েনর চেয়ারম্যান মুজিবর রহমানসহ অন্যরা।

(এএসএ/এএস/এপ্রিল ০৩, ২০১৭)