অভিজিৎ রাহুল বেপারী, পিরোজপুর : পিরোজপুরের নাজিরপুর উপজেলার  শ্রীরামকাঠি ইউনিয়ন পরিষদ উপ নির্বাচনে সতন্ত্র প্রার্থীর বিরুদ্ধে সংবাদ সম্মেলন করেছেন আওয়ামীলীগ দলীয় প্রার্থী উত্তম কুমার মৈত্র।

বুধবার দুপুরে পিরোজপুর প্রেসক্লাবে অনুষ্ঠিত এ সংবাদ সম্মেলনে আওয়ামীলীগ মনোনীত প্রার্থী উত্তম কুমার মৈত্র সতন্ত্র আনারস মার্কার প্রার্থী মো. মিজানুর রহমান রিপনের বিরুদ্ধে নানা অভিযোগ তুলে ধরেন। লিখিত বক্তব্যে উত্তম কুমার মৈত্র বলেন নৌকা মার্কার জয় নিশ্চিত বুঝতে পেরে আনারস মার্কার প্রার্থী ভাড়াটে মাস্তান তার কর্মীসহ সাধারণ জনগণকে ভয়ভীতি প্রদানসহ নৌকায় ভোট না দিতে হুমকি দিচ্ছে।

তিনি আরো অভিযোগ করেন আনারস মার্কার প্রার্থীর আপন চাচাতো ভাই মো. জিয়াউল হাসান কাঞ্চন বাংলাদেশ সেনাবাহিনীর উচ্চপদস্ত কর্মকর্তা হওয়ার কারণে তিনি বর্তমানে এলাকায় অবস্থান করে ভাইয়ের পক্ষে নৌকা মার্কার প্রার্থীর সমর্থকদের নানাভাবে হুমকি দিচ্ছেন। এছাড়া বিভিন্ন বহিরাগত চিহ্নিত সন্ত্রাসীরা শ্রীরামকাঠিতে এসে হিন্দু ভোটারদের হুমকি দিচ্ছেন এবং নৌকায় ভোট দিলে মেরে ফেলার হুমকি দিচ্ছেন।

এক প্রশ্নের জবাবে উত্তম কুমার মৈত্র বলেন, আনারস মার্কার প্রার্থী মো. মিজানুর রহমান রিপন স্থানীয় সংসদ সদস্য এর আশীর্বাদপুষ্ট হওয়ায় স্থানীয় প্রশাসন বহিরাগত মাস্তানদের বিরুদ্ধে ব্যবস্থা নিচ্ছে না। অপর এক প্রশ্নের জবাবে তিনি নির্বাচনে বিজিবি মোতায়েন এর দাবি জানান।

(এআরবি/এএস/এপ্রিল ০৫, ২০১৭)