কুমিল্লা প্রতিনিধি : ‘আসুন, বিষন্নতা নিয়ে কথা বলি’, এই প্রতিপাদ্যকে সামনে রেখে স্বাস্থ্য অধিদপ্তর মহাখালির আয়োজনে আজ ৭ এপ্রিল অত্যন্ত গুরুত্বসহকারে বিশ্ব স্বাস্থ্য দিবস পালিত হয় দাউদকান্দি উপজেলার গৌরীপুরে।

দাউদকান্দি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স (গৌরীপুর)-এর সামনে আজ শুক্রবার সকালে এই গুরুত্বপূর্ণ দিবসটিকে ঘিরে প্রথমে র‌্যালি ও পওে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। উক্ত অনুষ্ঠানে দাউদকান্দি উপজলো স্বাস্থ্য ও পরিবার-পরিকল্পনা র্কমর্কতা ডাঃ মোঃ জালাল হোসনে সভাপতিত্ব করেন। বিশেষ অতিথির বক্তব্য রাখেন, এই কমপ্লেক্সে’র আবাসিক মেডিকেল অফিসার ডাঃ মোঃ হাবিবুর রহমান, মেডিকেল অফসিার ডাঃ মোঃ সরফরাজ হোসনে খান ও ডাঃ শাওন সিকদার।

এসময় উপস্থিত ছিলেন, দাউদকান্দি প্রেস ক্লাবের সাংগঠনিক সম্পাদক সাংবাদিক মোঃ আলমগীর হোসনে, দাউদকান্দি উপজলো স্বাস্থ্য কমপ্লেক্স-এর পরিসংখ্যানবিদ মোঃ রিয়াজুল ইসলাম প্রধান, সহকারী মোঃ মনরি হোসনে, টিএলসিএ মোঃ রফিকুল ইসলাম, এমটিইপিআই মোঃ তাজুল ইসলাম, স্বাস্থ্য পরির্দশক আব্দুল হাই, নার্স মোসাঃ নাছিমা আক্তার, অঞ্জু সিকদার, জরিনা আক্তার, আয়শা আক্তার, সুমি আক্তার সহ অন্যান্য কর্মকর্তা-কর্মচারীবৃন্দ।

(এএকে/এসপি/এপ্রিল ০৭, ২০১৭)