ময়মনসিংহ প্রতিনিধি : বেগম খালেদা জিয়া ও তারেক রহমানের বিরুদ্ধে অভিযোগ দায়ের এবং কেন্দ্রীয় সভাপতি, সাধারণ সম্পাদকসহ সকল নেতাদের মুক্তির দাবিতে ময়মনসিংহ জেলা ছাত্রদলের উদ্যোগে বৃহস্পতিবার নতুন বাজার দলীয় কার্যালয় থেকে কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে একটি বিক্ষোভ মিছিল শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে পুনরায় দলীয় কার্যালয়ে এসে সমাবেশ অনুষ্ঠিত হয়।

সমাবেশে সভাপতিত্ব করেন জেলা ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক জোবায়েদ হোসেন শাকিল ও জেলা ছাত্রদলের যুগ্ম সাধারণ সম্পাদক সোহেল খানের পরিচালনায় সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ময়মনসিংহ জেলা বিএনপি’র সভাপতি কেন্দ্রীয় বিএনপি’র শিল্প-বিষয়ক সম্পাদক, সাবেক জ্বালানী প্রতিমন্ত্রী এ.কে.এম. মোশাররফ হোসেন তিনি বলেন দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও তারেক রহমানের বিরুদ্ধে অভিযোগ গঠন করে ও কেন্দ্রীয় ছাত্রদলের সভাপতি আব্দুল কাদের ভূইয়া জুয়েল, সাধারণ সম্পাদক হাবিবুর রশীদ হাবিব, ময়মনসিংহ জেলা ছাত্রদলের সভাপতি রোকনুজ্জামান সরকার রুকনসহ সকল নেতৃবৃন্দের নামে মিথ্যা মামলা, হামলা, দিয়ে আন্দোলনকে ঠেকানো যাবে না।

অবিলম্বে খালেদা জিয়া ও তারেক রহমানের সকল মিথ্যা মামলা প্রত্যাহার করতে হবে এবং কেন্দ্রীয় ও জেলা ছাত্রদলের নেতৃবৃন্দের মুক্তি দাবি করেন। বক্তব্য রাখেন ছাত্রদল নেতা শাহেদ আলী মানিক, জামিলুর রহমান জামিল, আরিফ খান, আবু সাঈদ ফরহান, ভিপি রাসেল, নূরে আলম সিদ্দিকী আলম, নাফিক ইমতিয়াজ রোমান, সোহান, ময়মনসিংহ মেডিকেল কলেজের সিনিয়র আহ্বায়ক আরমান কায়সার প্রমুখ নেতৃবৃন্দ।
(এমডি/এএস/এপ্রিল ১০, ২০১৪)