রাজারহাট (কুড়িগ্রাম) প্রতিনিধি : ১১ এপ্রিল মঙ্গলবার কুড়িগ্রামের রাজারহাট থানা পুলিশ এক যুবকের অর্ধগলিত লাশ উদ্ধার করে কুড়িগ্রাম মর্গে প্রেরণ করেছে।

লাশটি জেলার উলিপুর উপজেলার পান্ডুল ইউনিয়নের উত্তর পান্ডুল গ্রামের আইয়ুব আলীর পুত্র আফজাল হোসেন(২৩) এর বলে পুলিশ প্রাথমিকভাবে ধারনা করেছে। হত্যাকান্ডের সাথে জড়িত থাকার অভিযোগে পুলিশ তার দুসর্ম্পকিয় মামা সফিকুল ইসলাম(৪২) নামের এক ব্যক্তিকে গ্রেফতার করে জেলহাজতে প্রেরন করেছে।

পুলিশ ও এলাকাবাসী জানান, উপজেলার উমরমজিদ ইউনিয়নের ছোট মহিষমুড়ি গাবেরতল গ্রামের কাওসার মাষ্টারের পুকুরের কুচুরিপানার নীচ থেকে ১০ এপ্রিল সোমবার রাতে লাশের দুগর্ন্ধ এলাকায় ছড়িয়ে পড়ে। পরে লোকজন ছুটে গিয়ে পানার নীচে এক যুবকের লাশ দেখতে পায়। খবর পেয়ে রাজারহাট ও উলিপুর থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে অর্ধগলিত এক যুবকের লাশ পুকুর থেকে উদ্ধার করে। লাশ উদ্ধারের খবর দ্রুত আশপাশের এলাকায় ছড়িয়ে পড়লে পার্শ্ববর্তী উত্তর পান্ডুল গ্রামের আইয়ুব আলী ও তার লোকজন ছুটে এসে তার পুত্র নিখোঁজ আফজাল হোসেনের লাশ বলে সনাক্ত করে।

এসময় পুলিশ রাতেই মোবাইল ফোনের কললিস্টের সূত্র ধরে দুসর্ম্পকিয় তার মামা সফিকুল ইসলাম(৪২) নামের এক ব্যক্তিকে আটক করে উলিপুর থানায় প্রেরন করে লাশ রাজারহাট থানায় নিয়ে আসে। গ্রেফতারকৃত আফজাল হোসেন উত্তর পান্ডুল গ্রামের আঃ রহমানের পুত্র বলে জানা গেছে। ১১এপ্রিল মঙ্গলবার হতাকান্ডের সাথে জড়িত ব্যক্তিকে কুড়িগ্রাম জেলহাজতে এবং লাশ ময়না তদন্তের জন্য কুড়িগ্রাম মর্গে প্রেরণ করে।

এ ঘটনায় রাজারহাট থানায় একটি হত্যা মামলা দায়ের হয়েছে। তবে পুলিশ হত্যাকান্ডের কোন মোটিভ উদ্ধার করতে পারেনি।

উল্লেখ্য, গত ৬এপ্রিল বৃহস্পতিবার উলিপুর উপজেলার পান্ডুল গ্রামের আইয়ুব আলীর পুত্র আফজাল হোসেন (২৩) কে কে বা কারা মোবাইল ফোনে বাড়ী থেকে ডেকে নিয়ে যায়। পরে অনেক খোঁজাখুঁজির পর তাকে না পেয়ে তার বাবা উলিপুর থানায় একটি সাধারন ডায়রি করে। হত্যাকান্ডের শিকার যুবক রংপুর সিটিকর্পোরেশনের পিয়ন পদে মাষ্টাররোলে চাকরি করতো। ওই দিন রাতে সে রংপুর থেকে বাড়ীতে এসেছিল বলে তার পরিবার জানান।

রাজারহাট থানার অফিসার ইনচার্জ মোঃ মোখলেসুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন।


(পিএমএস/এসপি/এপ্রিল ১১, ২০১৭)