গোপালগঞ্জ প্রতিনিধি : গোপালগঞ্জ টেলিফোন অফিসের তত্বাবধায়ক (বিভাগীয় প্রকৌশলী) মোঃ আব্দুল ওহাবকে লাঞ্ছিত করেছে বিক্ষুব্ধ জনতা। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি অফিসে না টাঙ্গানোর অভিযোগে বৃহস্পতিবার দুপুরে গোপালগঞ্জ টেলিফোন অফিসে এ ঘটনা ঘটে। এক পর্যায়ে পুলিশ বিভাগীয় প্রকৌশলী মোঃ আব্দুল ওহাবকে উদ্ধার করে নিয়ে যায়।

স্থানীয়রা জানান, বিভাগীয় অফিসের তত্বাবধায়ককে ইতোমধ্যে অনেক বার অফিসে বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি তোলার কথা বলা হলেও তিনি ছবি টাঙ্গাননি। এই বিষয়টি জানার জন্য বেশ কয়েকজন তার অফিসে গেলে তত্বাবধায়ক তাদের সাথে খারাপ আচরন করে। এক পর্যায়ে উত্তেজিত জনতা তাকে লাঞ্চিত করে।

তত্বাবধায়ক প্রকৌশলী মোঃ আব্দুল ওহাবের সাথে এ ব্যাপারে মুঠো ফোনে কথা হলে তিনি তার বিরুদ্ধে আনিত অভিযোগ অস্বীকার করে বলেন, মূলতঃ তার অফিসের কিছু কর্মচারী বিভিন্ন সময়ে নানা অনিয়ম ও কর্মচারীদের বদলী নিয়ে চাপ দিয়ে আসছিল। তাদের কথা না শোনায় আমার বিরুদ্ধে এ মিথ্যা অভিযোগ আনে। তাদের নিজস্ব কিছু লোকজন এনে আমাকে লাঞ্চিত করে।

গোপালগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ জাকির হোসেন মোল্যা ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, এখনো পর্যন্ত কোন অভিযোগ পাওয়া যায়নি। অভিযোগের ভিত্তিত্বে ব্যবস্থা নেয়া হবে।

(এমএইচএম/অ/জুন ১৯, ২০১৪)