মেহেরপুর প্রতিনিধি : মেহেরপুরের গাংনীতে পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে ইটভাটায় সন্দিগ্ধ দুই চাঁদাবাজ নিহত হয়েছে।

বৃহস্পতিবার দিনগত রাত তিনটার দিকে গাংনী-বারাদী সড়কের পাশে গাংনী উপজেলার হাড়িয়াদহ মাঠের মধ্যে এ ঘটনা ঘটে। তবে নিহত দু’জনের পরিচয় মেলেনি। ঘটনাস্থল থেকে একটি এলজি সার্টারগান, দু’টি কার্তুজ, ২টি বোমা ও ২টি রামদা উদ্ধার করেছে পুলিশ।

গাংনী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন জানান, রাতে হাড়িয়াদহ মাঠের মধ্যে থানা পুলিশের একটি দল টহল দিচ্ছিল। এসময় ওই সড়কের পাশে অবস্থিত এসএবি ইটভাটার পাশে সন্দেহভাজন কয়েকজন চাঁদাবাজের উপস্থিতির খরব পায়। পুলিশের দলটি সেখানে পৌঁছুলে পুলিশকে লক্ষ্য করে গুলি বর্ষণ করে চাঁদবাজ-সন্ত্রাসীরা। পুলিশ পাল্টা গুলির জবাব দিলে বন্দুকযুদ্ধ শুরু হয়।

এসময় সন্ত্রাসীরা পিছু হটে গেলে সেখান থেকে দু’জনকে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করে গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে (হাসপাতাল) প্রেরণ করা হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসকরা তাদেরকে মৃত বলে ঘোষণা করেন। ঘটনাস্থল থেকে আগ্নেয়াস্ত্র, গুলি ও বোমা উদ্ধার করা হয়।

এদিকে বন্দুকযুদ্ধের ঘটনায় আহত হয়েছেন চার পুলিশ সদস্য। তাদেরকে গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেয়া হয়েছে। বন্দুকযুদ্ধের সময় পালিয়ে যাওয়া সন্ত্রাসীদের আটকে অভিযানে চলছে।


(এমআইএম/এসপি/এপ্রিল ১৪, ২০১৭)