পাংশা (রাজবাড়ী) প্রতিনিধি : পাংশা শহরের অনুপ দত্ত নিউ মার্কেটের ব্যবসায়ি সমিতির নবনির্বাচিত কার্যনির্বাহী কমিটির পরিচিতি সভা বৃহস্পতিবার  সন্ধ্যায় সমিতির কার্যালয়ে অনুষ্ঠিত হয়।

সমিতির বিদায়ী সভাপতি কাজী নাজমুল হকের সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে পাংশা উপজেলা পরিষদের চেয়ারম্যান ফরিদ হাসান ওদুদ এবং বিশেষ অতিথি হিসেবে পাংশা থানার ওসি মোহাম্মদ আবুল বাশার মিয়া ও পাংশা শিল্প ও বণিক সমিতির সভাপতি নিখিল কুমার দত্ত বক্তব্য দেন।

অন্যান্যের মধ্যে সমিতির নবনির্বাচিত সভাপতি মো. আইয়ুব খান ও সাধারন সম্পাদক নবীন আলী বিশ্বাস প্রমুখ বক্তব্য দেন। শেষে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

উল্লেখ্য, সম্প্রতি অনুপ দত্ত নিউ মার্কেটের ব্যবসায়ি সমিতির সাধারণ সভায় মো. আইয়ুব খানকে সভাপতি, নবীন আলী বিশ্বাসকে সাধারণ সম্পাদক ও মুন্সী রাসেল আহমেদকে সাংগঠনিক সম্পাদক করে ২১ সদস্য বিশিষ্ট সমিতির কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়। কমিটির অন্যান্যরা হলেন, সহ-সভাপতি তপন কুমার রায় ও রেজাউল করিম সাবু, সহ-সাধারণ সম্পাদক কাদের মন্ডল ও সেলিম মন্ডল, সহ-সাংগঠনিক সম্পাদক হাজী রেজাউল ইসলাম, অর্থসম্পাদক সনৎ প্রামানিক, সহ-অর্থ সম্পাদক আনোয়ার হোসেন, প্রচার সম্পাদক এসআর আব্বাস উদ্দীন, সহ-প্রচার সম্পাদক রাজীব রায়, দপ্তর সম্পাদক আমিরুল ইসলাম নয়ন, ক্রীড়া সম্পাদক মনিরুল ইসলাম, সহ-ক্রীড়া সম্পাদক জাহাঙ্গীর আলম, ধর্মীয় সম্পাদক আবুল কালাম আজাদ, ধর্মীয় সম্পাদক (সনাতন) অশোক পাল, সাহিত্য ও সংস্কৃতি সম্পাদক মমিন মন্ডল, কার্যনির্বাহী সদস্য সোহরাব হোসেন, ইব্রাহীম হোসেন ও জিয়াউর রহমান।

এছাড়া সমিতির উপদেষ্টা কমিটিতে রয়েছেন কাজী নাজমুল হক, আবু বক্কর সিদ্দিক, অশোক কুমার পাল, ইসহাক আলী শেখ, মিনার হোসেন, ফজলুল বারী, মহিউদ্দিন মৃধা, কাজী আবু সাঈদ বাবুল, অচিন্ত কুমার কুন্ডু, লিয়াকত হোসেন ও নায়েব আলী।

(এমএইচ/জেএ/ জুন ২০, ২০১৪)