স্টাফ রিপোর্টার : গত পহেলা বৈশাখে বিয়ের পিঁড়িতে বসেছেন দৈনিক বাংলা ৭১ ও উত্তরাধিকার ৭১ নিউজ'র সহ-সম্পাদক আলোচিত ছড়াকার রিয়াজুল ইসলাম রিয়াজ ও মঞ্চ-টেলিভিশন নৃত্যশিল্পী ইশরাত জাহান দোলা। মোহাম্মাদপুরের একটা কাজী অফিসে অনেকটা গোপনীয়ভাবে বিয়ে করেন তারা।

পুরান ঢাকার স্থানীয় মেয়ে নৃত্যশিল্পী দোলা ঢাকা মহানগর দক্ষিণের আওয়ামী লীগ নেতা মোঃ জাহাঙ্গীর ও মরহুমা নিলা বেগমের একমাত্র কন্যা। তিনি জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীনে ইংরেজি সম্মান ফাইনাল পরিক্ষা শেষ করেছেন।

গোপনীয় ভাবে বিয়ে কেন, উত্তরাধিকার ৭১ নিউজের এমন প্রশ্নের জবাবে রিয়াজ বলেন, "আসলে গোপনীয় বললে ভুল হবে, আমাদের একে-অপরকে আমাদের পরিবারই পছন্দ করেছেন, বিয়ের দিনক্ষণ পিছিয়ে যাওয়ায় আমাদের এই সিদ্ধান্ত। তবে খুব শীঘ্রই পারিবারিক ভাবে এই বিয়ের অনুষ্ঠানের তারিখ ঘোষণা করা হবে।"

মুঠোফোনে নববধূ ইশরাত জাহান দোলা উত্তরাধিকার নিউজকে জানান, রিয়াজের মতো সুন্দর মানসিকতার একজন মানুষকে জীবনসঙ্গী হিসেবে পাওয়া সত্যিই ভাগ্যের ব্যাপার। আপনাদের মাধ্যমে দেশবাসীর কাছে আমাদের সুন্দর ও সুখি জীবন কামনায় দোয়া প্রার্থনা করছি।

দশ লক্ষ এক টাকা দেন মোহরের এই বিয়েতে কণে দোলা'র পক্ষে উপস্থিত ছিলেন তার খালা শাহিমা বেগম বেবি, চাচাতো বোন সাদিয়া ইসলাম এবং বর রিয়াজের পক্ষে তাঁর ছোট ভাই প্রকৌশলী এম এম মনিরুল ইসলাম মনির, ফুফাতো বোন জেসমিন আক্তার জুঁই, মামাতো ভাই প্রকৌশলী এ এইচ এম আসাদুজ্জামান জনী, ৩১ নং ওয়ার্ড যুবলীগ, ঢাকা মহানগর উত্তর'র সাধারণ সম্পাদক মোঃ জাহিদ হাসান বাবু, সাংগঠনিক সম্পাদক মোঃ নজরুল ইসলাম সহ মোহাম্মদপুর থানা যুবলীগ ও ঢাকা মহানগর ছাত্রলীগ ও যুবলীগের অনেক নেতা কর্মী উপস্থিত ছিলেন।

(আরআইআর/এসপি/এপ্রিল ২৩, ২০১৭)