লালমনিরহাট প্রতিনিধি : জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ বলেছেন, চিন্তার কোনো কারণ নেই, এই সরকারের আমলেই তিস্তার পানি চুক্তি বাস্তবায়িত হবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভারত সফর শেষে মন্ত্রিসভা থেকে আমরা জানতে পেরেছি- তিস্তার পানি চুক্তি এই সরকারের আমলেই হবে।

রবিবার দুপুরে লালমনিরহাটের হাতীবান্ধার তিস্তা ব্যারাজ এলাকায় রংপুর থেকে বুড়িমারী যাওয়ার পথে স্থানীয় নেতাকর্মীদের সঙ্গে শুভেচ্ছা বিনিময়কালে সাংবাদিকদের তিনি এসব কথা বলেন।

এরশাদ বলেন, আগামী নির্বাচনে জাতীয় পার্টিকে ক্ষমতায় এনে দেশের জনগণই আমাদের গ্রহণযোগ্যতা প্রমাণ করে দেবে।

জাতীয় পার্টির মহাসচিব রুহুল আমিন হাওলাদার বলেন, জাতীয় নির্বাচনের জন্য আমরা প্রস্তুতি নিচ্ছি, তৃণমূল পর্যায়ের নেতাকর্মীদের সঙ্গে আলোচনা চলছে। আগামী নির্বাচনে ৩০০ আসনের জন্য প্রস্তুতি নিচ্ছে জাতীয় পার্টি।

এরশাদ পাঁচ সদস্যর প্রতিনিধি দল নিয়ে পাঁচদিনের জন্য লালনিরহাটের বুড়িমারী হয়ে ভারতের উদ্দ্যেশে রওনা দেন। এ সময় তাকে শুভেচ্ছা জানাতে সেখানে কেন্দ্রীয় নেতাকর্মীসহ স্থানীয় জাতীয় পার্টির নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

জাতীয় পার্টি চেয়ারম্যানের প্রেস অ্যান্ড পলিটিক্যাল সেক্রেটারি ও তার সফর সঙ্গী সুনীল শুভ রায় জানান, এরশাদ বুড়িমারী স্থলবন্দরে পৌঁছালে ইমিগ্রেশন পুলিশের একটি দল তাকে গার্ড অব অনার প্রদান করেন। আগামী ২৭ এপ্রিল তিনি দেশে ফিরবেন।

(ওএস/এএস/এপ্রিল ২৩, ২০১৭)