ভাঙ্গা(ফরিদপুর) প্রতিনিধি : ভাঙ্গায় নিখোঁজ হওয়ার ৫ দিন পর চান্দ্রা ইউনিয়নের দিঘলকান্দা গ্রামের তাজেল ফকিরের মেয়ে বিউটি আক্তার (৩০) এর লাশ শুক্রবার সন্ধ্যা ৬ টার দিকে চান্দ্রা ইউনিয়নের গোয়ালদী গ্রামের পাটক্ষেত থেকে উদ্ধার করে ভাঙ্গা থানা পুলিশ। বিউটি নিখোঁজের ৩ দিন পর থেকে বিউটির দ্বিতীয় স্বামী রহমান (৪০) পলাতক রয়েছে।

চান্দ্রা ইউনিয়নের সংরক্ষিত মহিলা সদস্য মর্জিনা আক্তার জানান, গত রবিবার বিকালে বিউটি বাড়ি থেকে ম্যাক্সি বানানোর কথা বলে পার্শ্ববর্তী মালিগ্রাম বাজারে যায়। আর ফিরে আসেনি। বিউটির প্রথম পক্ষের ৩ সন্তান রয়েছে। প্রথম স্বামীর সাথে ছাড়াছাড়ির পরে বিউটি গত ২ বছর যাবত ৩ সন্তান নিয়ে বাবার বাড়িতে অবস্থান করছে। গত ৪ মাস আগে দিঘলকান্দা এলাকায় জনৈক রহমান নামক এক ব্যক্তি দিন মজুরের কাজ করতে এসে বিউটিকে বিয়ে করে বিউটির বাবার বাড়ি অবস্থান করে। গত বৃহস্পতিবার বিকাল থেকে সেও উধাও। গতকাল শুক্রবার বিকালে ঘাস কাটতে গিয়ে এলাকার লোকজন বিউটির লাশ পাট ক্ষেতে দেখতে পায়।

ঘটনার সত্যতা স্বীকার করে ভাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নাজমুল ইসলাম বলেন, লাশটি উদ্ধার করা হয়েছে। লাশের মাথায় ও পায়ে আঘাতের চিহ্ন রয়েছে। ময়না তদন্তের জন্য লাশ মর্গে পাঠানো হবে। এ ব্যাপারে একটি অপমৃত্যু মামলার প্রস্তুতি চলছে।

(এডি/জেএ/জুন ২১, ২০১৪)