নাটোর প্রতিনিধি : নাটোরের সিংড়ায় নিখোঁজের ৭দিন পর হাত-পা বাধা ও মুখে টেপ মারা বস্তাবন্দী অবস্থায় রাকিব হাসান আকরাম (২২) নামে এক কলেজ ছাত্রকে মূমুর্ষু অবস্থায় উদ্ধার করা হয়। শুক্রবার সকালে এলাকাবাসী তাকে সিংড়া উপজেলার নাটোর-বগুড়া মহাসড়কের শেরকোল বাসস্ট্যান্ড এলাকা থেকে উদ্ধার করে ।

উদ্ধারকৃত আকরাম সিংড়া উপজেলার ছাতিয়ানদিঘী গ্রামের হবিবর রহমানের ছেলে এবং বগুড়া সরকারি আজিজুল হক কলেজের সম্মান তৃতীয় বর্ষের ছাত্র।

আকরামের বাবা হবিবর রহমান জানান, গত ১৩ জুন রাতে আকরাম শব-ই-বরাতের নামাজ পড়ার উদ্দেশ্যে বাড়ি থেকে বের হয়ে নিখোঁজ হয়।দুদিন পর একটি'মোবাইল ফোন থেকে তাকে অপহরণের কথা জানানো হয় এবং মুক্তিপণ হিসেবে ৫০ হাজার টাকা দাবি করা হয়।

শুক্রবার সকালে স্থানীয় লোকজন শেরকোল বাজার সংলগ্ন শিববাড়ি এলাকায় রাস্তার পাশে একটি বস্তার ভিতর নড়াচড়া করতে দেখে কৌতুহলবশত বস্তা খোলে। এসময় বস্তার ভিতরে হাত-পা ও মুখে টেপ মারা ও অচেতন আকরামকে দেখতে পেয়ে তার পরিবারকে জানায়। উদ্ধারের পর প্রাথমিক চিকিৎসা দিয়ে তাকে বগুড়া জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি হয়। বর্তমানে সেখানে সে চিকিৎসাধীন আছে।

সিংড়া থানার ওসি শফিকুল ইসলাম জানান, ঘটনা তিনি শুনেছেন। তবে আকরামের নিখোঁজ হওয়ার বিষয়ে থানায় কোন অভিযোগ নেই। এব্যাপারে ওই যুবকের পরিবারের পক্ষ থেকে থানায় এখনও কোন অভিযোগও করা হয়নি। বর্তমানে সে বগুড়ার জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে বলে তার পরিবার সুত্রে জানা গেছে।

(এমআর/জেএ/জুন ২১, ২০১৪)