বিনোদন ডেস্ক : প্রেমপর্বের পালা মিটে গিয়েছে৷ এককালের গার্লফ্রেন্ড-বয়ফ্রেন্ডের সম্পর্কে ইতি টেনে দিয়েছেন নিজেরাই৷ সময়ের সঙ্গে খুঁজে নিয়েছেন অন্য কোনও সাথীকে। কিন্তু বড়পর্দায় আজও সেই জুটির কেমিস্ট্রি দেখতে মুখিয়ে থাকেন দর্শকরা।

হ্যাঁ, কথা হচ্ছে সালমন খান ও ক্যাটরিয়া কাইফের। যাঁদের রিয়েল লাইফ প্রেমকাহিনি দি এন্ড হয়ে গেলেও কবীর খানের আসন্ন ছবি ‘টাইগার জিন্দা হ্যায়’-তে তাঁদের ফের একসঙ্গে দেখা যাব। আর সেই জন্যই ফের এই জুটিকে নিয়ে উত্তপ্ত হচ্ছে সিনে-দুনিয়া। সেই উত্তেজনা বৃহস্পতিবার আরও একটু উসকে দিলেন দাবাং খান।

সোশ্যাল মিডিয়ার মাধ্যমেই যে ফ্যানদের সবচেয়ে কাছাকাছি পৌঁছে যাওয়া যায়, তা এতদিনে ভালই জেনে গিয়েছেন ক্যাটরিনা কাইফ। ফেসবুকে ফ্যানদের সঙ্গে গল্প করতে দারুণ ভালবাসেন বলিউড ডিভা। গত বছর নিজের জন্মদিনে ফেসবুকে হাতে খড়ি হয়েছিল তাঁর। এবার ভক্তদের আরও একটি সারপ্রাইজ দিলেন তিনি। এবার শুধু ফেসবুকই নয়, ইনস্টাগ্রামেও দেখা মিলবে বলি অভিনেত্রীর। এদিন নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট খুললেন ক্যাট। আর তাঁকে সোশ্যাল মিডিয়ার নয়া দুনিয়ায় স্বাগত জানালেন সালমন। লিখেছেন, সবাই ‘টাইগার জিন্দা হ্যায়’ ছবির টাইগ্রেসকে ইনস্টায় স্বাগত জানান।

(ওএস/এসপি/এপ্রিল ২৮, ২০১৭)