ডেস্ক রির্পোট : কুষ্টিয়ার শাপলা চত্বরে উদ্বোধন হলো দেশীয় ব্র্যান্ড মার্সেলের এক্সক্লুসিভ ডিস্ট্রিবিউটর শো-রুম বোরহান ইলেকট্রনিক্স। এই শো-রুমে পাওয়া যাচ্ছে বিশ্বের সেরা ও আধুনিক প্রযুক্তিতে তৈরি মার্সেল ব্র্যান্ডের ইলেকট্রিক্যাল, ইলেকট্রনিক্স, অটোমোবাইল এবং হোম এ্যাপ্লায়েন্স পণ্যসামগ্রী। সম্প্রতি এই শো-রুমের উদ্বোধন করেন মার্সেলের ব্র্যান্ড অ্যাম্বাসেডর জনপ্রিয় চিত্রনায়ক আমিন খান।

এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন হাজী আবুল কাশেম, প্রেসিডেন্ট, এসএম কাদেরী শাকিল, ভাইস-প্রেসিডেন্ট, খন্দকার জিয়ায়ুল হক, ডিরেক্টর, কুষ্টিয়া চেম্বার অব কমার্স, মো. হুমায়ুন কবীর, নির্বাহী পরিচালক, পিআর এন্ড মিডিয়া, আর. বি. গ্রুপ, মোশারফ হোসেন রাজীব, ফার্স্ট সিনিয়র ডেপুটি ডিরেক্টর, মার্সেল মার্কেটিং, বিভাগ এবং ডিস্ট্রিবিউটর মো. রফিকুল ইসলামসহ অন্যান্য গণ্যমান্য ব্যক্তিবর্গ।

উদ্বোধনী অনুষ্ঠানে চিত্রনায়ক আমিন খান বলেন, মার্সেল বাংলাদেশের দ্রুত অগ্রসরমান ব্র্যান্ডের মধ্যে অন্যতম একটি। গুণেমানে অনন্য বলেই মার্সেল ব্র্যান্ডের পণ্যসামগ্রী ক্রেতাদের পছন্দের শীর্ষে রয়েছে এজন্য সারা দেশে একের পর এক এক্সক্লুসিভ শো-রুম স্থাপন করা হচ্ছে। তিনি আশা করেন খুব শীঘ্রই মার্সেল ব্র্যান্ড বিশ্বের ইলেকট্রনিক্স বাজারে শীর্ষস্থান দখল করবে।
(এএস/জুন ২১, ২০১৪)