ঝিনাইদহ প্রতিনিধি : ঝিনাইদহের মহেশপুর উপজেলার বজ্রাপুর গ্রামে ও সদর উপজেলার হলিধনী এলাকার লেবুতলা গ্রামের জঙ্গি আস্তানায় এখনও অভিযান চালাচ্ছে পুলিশের কাউন্টার টেরোরিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ইউনিট।

খুলনা রেঞ্জের ডিআইজি দিদার আহমেদ জানান, বজ্রাপুর গ্রামে অভিযানে আত্মঘাতী বোমা হামলায় ২ জঙ্গি নিহত হয়েছেন। জঙ্গি আস্তানার মালিক জহুরুল ইসলামসহ ২ জনকে আটক করা হয়েছে। আহত হয়েছেন কাউন্টার টেরোরিজমের এডিসি নাজমুল ইসলাম, পুলিশের এসআই মহসিন ও মুজিবুর রহমান। ওই বাড়ির আশপাশে ২০০ গজ এলাকা পর্যন্ত ১৪৪ ধারা জারি করেছে পুলিশ।

এছাড়া ঝিনাইদহ সদর উপজেলার হলিধনী এলাকার লেবুতলা গ্রামে জঙ্গি আস্তানা সন্দেহে আরও একটি বাড়িতে অভিযান চালাচ্ছে পুলিশ। ওই বাড়ি থেকে ৮টি বোমা ও ১টি ৯ এমএম পিস্তলসহ আটক করেছে পুলিশ।

ঝিনাইদহের পুলিশ সুপার মিজানুর রহমান জানান, জেলার মহেশপুরের বজ্রাপুর গ্রামে জহুরুল ইসলাম নামের এক জনের বাড়িতে জঙ্গিরা অবস্থান করছে এমন সংবাদের ভিত্তিতে গতরাতে বাড়িটি ঘিরে রাখা হয়। আজ রবিবার সকাল থেকে অভিযান শুরু হয় এবং প্রায় একই সময় সদর উপজেলার হলিধনী এলাকার লেবুতলা গ্রামের শরাফত মণ্ডলের বাড়িতে অভিযান শুরু করে পুলিশ।


(ওএস/এসপি/মে ০৭, ২০১৭)