সাতক্ষীরা প্রতিনিধি : সাতক্ষীরার কলারোয়া উপজেলার তরুলিয়া গ্রামে ছোট ভাই বড় ভাইকে পিটিয়ে হত্যা করেছে। নিহতের লাশ ময়না তদন্তের জন্য সাতক্ষীরা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

নিহত সোহাগ হোসেন (৩৫) কালারোয়া উপজেলার ১২ নং যুগিখালি ইউনিয়নের তরুলিয়া গ্রামের আব্দুল বারিক গাজীর ছেলে। ঢাকায় নিয়ে যাওয়ার পথে সোমবার ভোরে দৌলতদিয়া ফেরিঘাটে তার মৃত্যু হয়।

কলারোয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিপ্লব কুমার নাথ জানান, রোববার দুপুর একটার দিকে বিরোধপূর্ণ জমিতে বাঁশ কাটা নিয়ে তরুলিয়া গ্রামের আব্দুল বারিক গাজীর দুই ছেলে গোলাম রসুল ও তার ভাই সোহাগ হোসেনের মধ্যে কথাকাটি হয়। কথাকাটির এক পর্যায়ে ছোট ভাই গোলাম রসুল বড় ভাই সোহাগ হোসেনকে বাঁশ দিয়ে মাথায় আঘাত করে।

এ সময় সে মাটিতে লুটিয়ে পড়ে। তাকে আশংঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে প্রথমে কেশবপুর স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করা হয়। অবস্থার অবনতি হওয়ায় তাকে যশোর কুইন্স হাসপাতালে ভর্তি করা করা হয়। সেখানে অবস্থার অবনতি হওয়ায় তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেওয়ার পথে সোমবার ভোরে দৌলতদিয়া ফেরিঘাটে তার মৃত্যু হয়।

নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সাতক্ষীরা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় নিহতের স্ত্রী সুরাইয়া খাতুন বাদি হয়ে দেবর গোলাম রসুল ও তার স্ত্রী শান্তার নাম উল্লেখ করে সোমবার থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন।

(আরকে/এসপি/মে ০৮, ২০১৭)