দুর্গাপুর (নেত্রকোণা) প্রতিনিধি : দুর্গাপুরে সন্ত্রাসী ঘটনার প্রতিপাদে দুর্গাপুর প্রেসক্লাব মিলনায়তনে বুধবার দুপুরে এক জরুরী প্রতিবাদ সভার আয়োজন করে দুর্গাপুর প্রেসক্লাব।

গত সোমবার সন্ধ্যায় নেত্রকোণা থেকে মোটর সাইকেলে দুর্গাপুরে আসার পথে উপজেলার বাকলজোড়া ইউনিয়নের মাদুরপাড় ব্রীজের পূর্ব পার্শ্বে মোটর সাইকেল আরোহী দুর্গাপুরের বিশিষ্ঠ মোবাইল ব্যবসায়ী ও দুর্গাপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোঃ তোবারক হোসেনের ছোট ভাই মোঃ আকবর হোসেন ও তার ২জন সঙ্গী কতিপয় দুবৃত্ত কর্তৃক অতর্কিত হামলার স্বীকার হন।

প্রেসক্লাব সভাপতি নিতাই সাহার সভাপতিত্বে প্রতিবাদ সভায় অন্যদের মধ্যে আলোচনা করেন প্রেসক্লাব প্রতিষ্ঠাতা সভাপতি সাহাদাত হোসেন কাজল, সাবেক সভাপতি মোঃ মোহন মিয়া, এস এম রফিকুর ইসলাম, সাধারণ সম্পাদক মোঃ তোবারক হোসেন খোকন, প্রেসক্লাব সদস্য সাংবাদিক নির্মলেন্দু সরকার বাবুল, ধ্রুব সরকার, জামাল তালুকদার, আ ফ ম শফিউল্লাহ্, মোঃ সাইদুল ইসলাম, সুমন রায়, পল্টন হাজং, রাখী দ্রং। সাংবাদিক খন্দকার শাহীন আফরোজ, দীপক পত্রনবীশ, সাংস্কৃতিক কর্মী বিজয় চন্দ্র সরকার প্রমূখ।

উল্লেখ্য, দুবৃত্তরা ধারালো অস্ত্র দিয়ে এলোপাথাড়ি কুপালে এতে আকবর হোসেনের মাথা হাত এবং শরীরের বিভিন্ন জায়গায় মারাত্মক জখম হয়। এছাড়াও মোটর সাইকেল চালক মোঃ ফরিদ উদ্দিন ও অপর আরোহী মোঃ রায়হান মিয়াকেও কুপিয়ে মারাত্মক আহত করে। তাদেরকে চিকিৎসার জন্য দুর্গাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।

অবস্থা খারাপ হওয়ায় আকবরকে তাৎক্ষনিক সেখান থেকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। বাকী আহত ২ জন ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। চিকিৎসাধীন আকবরের মাথায় অস্ত্র পাচার করা হয়েছে। সে এখনও শঙ্কা মুক্ত নয়।

এ নৃশংস ঘটনার প্রতিবাদে দুর্গাপুর প্রেসক্লাব জরুরী ভাবে প্রতিবাদ সভা ডেকে এর তীব্র প্রতিবাদ ও ক্ষোভ প্রকাশ করেন। এবং দোষী ব্যাক্তিদের অবিলম্বে গ্রেফতার করে দৃষ্টান্ত মূলক শাস্তি দাবি করেন।

(এনএস/এসপি/মে ১০, ২০১৭)