গোপালগঞ্জ প্রতিনিধি : গোপালগঞ্জের কাশিয়ানীতে একই সঙ্গে গলায় ওড়না পেঁচিয়ে প্রেমিক যুগলের আত্মহত্যার ঘটনা ঘটেছে। শনিবার সকাল সাড়ে ৮টার দিকে উপজেলার থানাপাড়া এলাকার একটি রেইনট্রি গাছ থেকে নিহতদের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

নিহতরা হলেন- কাশিয়ানী উপজেলার বরাশুর গ্রামের মানিক শেখের ছেলে ফার্নিচার মিস্ত্রী নুর ইসলাম শেখ (২৪) ও ফরিদপুর জেলার আলফাডাঙ্গা উপজেলার বারইপাড়া গ্রামের নওশের আলীর মেয়ে খুকু মনি (২২)।

কাশিয়ানী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম আলী নুর হোসেন জানান, ভগ্নিপতি রিপন মিয়ার বাড়িতে থাকতেন খুকু মনি। নুর ইসলাম রিপনের সঙ্গে কাঠমিস্ত্রীর যোগাল হিসেবে কাজ করতেন। এরই সুবাদে খুকু মনির সঙ্গে নুর ইসলামের প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। শুক্রবার রাতে তারা দুইজন রিপনের বাড়িতে খাবার খায়। পরে রাতের কোনো এক সময় বাড়ির পাশে নদীর পাড়ে রেইনট্রি গাছে একই ওড়নায় গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে।

শনিবার সকালে স্থানীয়রা গাছের ডালে মরদেহ ঝুলতে দেখে পুলিশে খবর দেয়। পরে পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গোপালগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতাল মর্গে পাঠিয়েছে বলে তিনি জানান।

(ওএস/এসপি/মে ১৩, ২০১৭)