জয়পুরহাট প্রতিনিধি : গুড়ি গুড়ি বৃষ্টি উপেক্ষা করে জয়পুরহাটের বাজলা সরকারি উচ্চ বিদ্যালয়ে জনসভার মঞ্চ প্রস্তুত করা হয়েছে। জেলা বিএনপির আয়োজনে বিকেল ৩টায় জনসভায় প্রধান অতিথির বক্তব্য রাখবেন বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া।

জনসভায় যোগ দিতে বৃষ্টি উপেক্ষা করে আসছে জয়পুরহাটের হাজার হাজার জাতীয়তাবাদী সমর্থিত জনগণ। সকাল থেকে খণ্ড খণ্ড মিছিল নিয়ে তারা হাজির হচ্ছেন জয়পুরহাট বাজলা সরকারি উচ্চ বিদ্যালয়ের জনসভাস্থলে।

সরেজমিনে গিয়ে দেখা গেছে, মাঠের উত্তর প্রান্তে হালকা বৃষ্টির পানি জমে আছে এবং দক্ষিণ প্রান্তে বিশাল মঞ্চসহ মাঠের প্রায় অর্ধেক অংশ ত্রিপল দিয়ে ছাউনি দেওয়া হয়েছে। সেখানে বৃষ্টির পানি পড়বে না।

জয়পুরহাট জেলা বিএনপির সভাপতি ও সাবেক সাংসদ মোজাহার আলী প্রধান বলেন, জনসভা সফল করতে ব্যাপক প্রস্তুতি নেওয়া হয়েছে। মাঠের পানি নিষ্কাশনের জন্য বিভিন্ন পদক্ষেপ নেওয়া হয়েছে। মাঠের যে সকল স্থানে পানি জমে আছে সেখানে বালু দিয়ে ভরাট করা হচ্ছে। যে কোন মূল্যে আজকের জনসভা সফল করা হবে। আর এই জনসভা সফলের মাধ্যমে এখান থেকেই অগণতান্ত্রিক ও ফ্যাসিবাদী জালিম সরকারের পতনের চূড়ান্ত আন্দোলন শুরু হবে।

(ওএস/এইচআর/জুন ২২, ২০১৪)