দাউদকান্দি (কুমিল্লা) প্রতিনিধি : ১৮ মে বৃহস্পতিবার দিবাগত রাতে দাউদকান্দি উপজেলার গৌরীপুর-মতলব সড়কের ইছাপুর ব্রীজের নিকট হতে দেশীয় অস্ত্রসহ ডাকাতির প্রস্তুতিকালে ৫ ডাকাতকে আটক করেছে মডেল থানা পুলিশ। পরে তাদেরকে কুমিল্লা জেল হাজতে প্রেরণ করা হয়।

পুলিশ সূত্রে জানা যায়, বৃহস্পতিবার গভীর রাতে উপজেলার গৌরীপুর-মতলব সড়কের ইছাপুর ব্রীজের নিকট থেকে দেশীয় অস্ত্রসহ তাদেরকে আটক করা হয়। দাউদকান্দি মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ মিজানুর রহমান জানান, ‘বৃহস্পতিবার রাতে ঢাকা-মতলব সড়কের উপজেলার ইছাপুর ভাঙ্গাপুলের নিকট দেশীয় অস্ত্র নিয়ে একদল ডাকাত রাস্তায় গাছ ফেলে ডাকাতির প্রস্তুতি নেয়। এসময় টহল পুলিশ খবর পেয়ে ওসির নেতৃত্বে এস.আই রঞ্জন কুমার ঘোষ, এস.আই মোঃ রজব আলী, এস.আই মাহাবুবুর রহমান পিপিএম, এ.এস.আই বদিউল আলম, এ.এস.আই মোঃ কবির হোসেন সঙ্গীয় ফোর্স নিয়ে দ্রুত ঘটনাস্থলে গিয়ে তাদেরকে আটক করতে সক্ষম হয়’।

তিনি আরও জানান, ১৯ মে শুক্রবার তাদের বিরুদ্ধে অস্ত্র ও ডাকাতি মামলা শেষে তাদেরকে কুমিল্লা জেল হাজতে প্রেরণ করা হয়। আটকৃত ডাকাত, মোঃ আকরাম হোসেন (২৩), মোঃ হৃদয় খান (২৫), প্রবির চন্দ্র সরকার (২৮), ইন্দ্রজিত সাহা (২৯) ও সাইফুল ইসলাম ভুঁইয়া (২০)। তারা সকলেই দাউদকান্দি উপজেলার বারইকান্দি, ডাকখোলা ও নোয়াগাওঁ গ্রামের বাসিন্দা’। আটককৃত ডাকাত দলের সদস্যরা আন্তঃজেলা ডাকাত দলের সদস্য এবং তাদের বিরুদ্ধে কয়েকটি করে ডাকাতি মামলা রয়েছে বলে জানান তিনি।

(এএকে/এএস/মে ১৯, ২০১৭)