ফেনী প্রতিনিধি : ফেনীতে সেনাবাহিনী ও র‌্যাবের পোশাক এবং গুলিসহ ভূয়া র‌্যাবকে আটক করেছে র‌্যাব। আটককৃত ব্যক্তির নাম আবুল কালাম বুলবুল (৩৭)।

শুক্রবার গভীর রাতে শহরের মাস্টার পাড়া থেকে তাকে আটক করা হয়। তিনি দাগনভূইয়া উপজেলার রামনগর গ্রামের মৃত আবুল হোসেনের ছেলে।

র‌্যাব ৭ এর কোম্পানি অধিনায়ক স্কোয়াড্রনলিডার সাফায়াত জামিল ফাহিম জানান, আবুল কালাম বুলবুল নিজেকে র‌্যাব পরিচয় দিয়ে ভয় দেখিয়ে প্রতারণা করার সময় তাকে আটক করা হয়। এ সময় তার কাছ থেকে পাঁচ রাউন্ড গুলি (৭.৬২), র‌্যাব এর এক সেট পোশাক, তিন মিটার কাপড়, সেনাবাহিনীর এক সেট পোশাক, সেনা বাহিনীর কালো রংয়ের একটি ব্যারেট ক্যাপ এবং হাফ হাতা গেঞ্জি, জাল স্বাক্ষরসম্বলিত ছয় পাতা, এসএ পরিবহনের মেমো নয় পাতা, পিতলের র‌্যাং ব্যাজের একটি শাপলা, একটি পিপস এবং কাপড়ের পুলিশ মনোগ্রাম একটি, ইসলামী ব্যাংকের ফাঁকা চেক একটি, ১০০ টাকার তিনটি, ১০ টাকার পাঁচটি স্ট্যাম্প জব্দ করা হয়। এ ছাড়া মামলা মোকদ্দমাসহ বিবিধ কাগজপত্র ৬০ পাতা উদ্ধার করা হয়।

র‌্যাব জানায়, উদ্ধার করা মালামাল ও আটক করা আসামির বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নিতে শনিবার সকালে ফেনী মডেল থানায় হস্তান্তর করা হয়।

(ওএস/এএস/মে ২৭, ২০১৭)