অভিজিৎ রাহুল বেপারী, পিরোজপুর : বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের সহ-সম্পাদক নির্বাচিত হয়েছেন পিরোজপুর জেলার কৃতি সন্তান জাহিদ খান টিটু । নিবেদিত আওয়ামী পরিবারে জন্ম নেয়া জাহিদ খান টিটু পিরোজপুর পিরোজপুর সরকারি সোহরাওয়ার্দী কলেজের সাবেক নির্বাচিত  জিএস ছিলেন। এছাড়া তিনি পিরোজপুর জেলা ছাত্রলীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক হিসেবে একসময় দ্বায়িত্ব পালন করেন। তিন ভাইয়ের মধ্যে টিটু ছোট। তার বড় ভাই কামরুল খান মিলন কুয়েত আওয়ামীলীগের ত্রাণ ও পুনর্বাসন বিষয়ক সম্পাদক এবং মেজ ভাই খাইরুল ইসলাম মিঠু বর্তমানে পিরোজপুর জেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছেন।

পিরোজপুর জেলা ছাত্রলীগে উপ-আইন বিষয়ক সম্পাদক মেহেদী হাসান সেতু বলেন, জাহিদ খান টিটুকে বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের সহ-সম্পাদক নির্বাচিত করার মধ্য দিয়ে প্রমানিত হয়েছে যোগ্যতা থাকলে তৃণমুলের নেতারাও কেন্দ্রে স্থান করে নিতে পারে।

বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের সহ-সম্পাদক নির্বাচিত করায় জাহিদ খান টিটু বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি সাইফুর রহমান সোহাগ ও সাধারন সম্পাদক এস.এম জাকির জাকির হোসাইন আহমেদ এর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।

(এআরবি/এএস/মে ২৭, ২০১৭)