রায়পুর (লক্ষ্ণীপুর) প্রতিনিধি : রায়পুরর উপজেলা ও পৌর বিএনপির উদ্যোগে ইফতার মাহফিল ও বাংলাদেশ জাতীয়তাবাদীদল বিএনপি’র প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানের ৩৬তম শাহাদাৎ বার্ষিকী পালন করা হয়েছে।

মঙ্গলবার সন্ধ্যায় উপজেলার জেলা পরিষদের রায়পুর অডিটরিয়ামে এ আয়োজন করা হয়। এতে উপজেলা বিএনপির সভাপতি এডঃ মনিরুল ইসলাম হাওলাদারের সফাপতিত্বে বক্তব্য রাখেন বিএনপির কেন্দ্রীয় নেতা ও সাবেক রায়পুর আসনের সাংসদ আবুল খায়ের ভূইয়া, কমলনগর উপজেলা চেয়ারম্যান সৈয়দ মোঃ শামছুল আলম, জেলা বিএনপির সাধারণ সম্পাদক শাহাবুদ্দিন সাবু, সাংগঠনিক সম্পাদক এডঃ হাসিবুর রহমান, উপজেলা বিএনপির সম্পাদক জেড,এম,নাজমুল ইসলাম মিঠ, পৌর সভাপতি এবিএম জিলানী, সম্পাদক আব্দুল জাহের মিয়াজী, যুবদলের সভাপতি সফিকুল আলম আলমাস, সম্পাদক এমরান হোসেন, উপজেলা ছাত্রদলের সভাপতি হাবিবুর রহমান সুজন ও সম্পাদক আকবর হোসেন সম্রাটসহ প্রমুখ। এসময় দলের সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ সহ সহস্রাধিক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

এসময় বক্ত্যরা বিশেষ করে জাতীয় নির্বাচনের এখনও দেড় বছর বাকি থাকলেও প্রকাশ্যে কোন অনুষ্ঠান না করতে পেরেই ইফতার পার্টিতে নির্বাচনী ডামাডোল শুরু করে সরকারি দলকে প্রস্তুত করতে জনসমর্থন আদায়ে একেবারে ইউনিয়ন ও গ্রামপর্যায়ে ইফতার পার্টি দেয়ার পরিকল্পনা নিয়েছে এবং রাজনীতির মাঠের এবার বিএনপির ব্যাপক প্রস্তুতি নিতে বলা হয়েছে।

(এমআরএস/এসপি/মে ৩১, ২০১৭)