নাগরপুর (টাঙ্গাইল) প্রতিনিধি : টাঙ্গাইলের নাগরপুর উপজেলার দূর্গম চরাঞ্চলে জাকিয়া বেগম (৫০) নামের এক মহিলাকে ঘুমন্ত অবস্থায় হত্যা করেছে দুর্বৃত্তরা। শনিবার রাত সাড়ে ১১টার দিকে দুর্বৃত্তরা সিঁধ কেটে জাকিয়া বেগমের ঘরে ঢুকে তাকে হত্যা করে।

উপজেলার ভারড়া ইউনিয়নের যমুনা নদী সংলগ্ন দূর্গম চরাঞ্চল আগদিঘুলিয়া পূর্বপাড়া গ্রামে হত্যাকান্ডের এ ঘটনাটি ঘটে। নিহত জাকিয়া বেগম ওই গ্রামের সৌদি প্রবাসী মো. সোনা মিয়ার স্ত্রী।

এলাকা ও পুলিশ সূত্রে জানা যায়, শনিবার রাতে জাকিয়া বেগম তার ছোট ছেলে আল মামুন (১২) ও তার বড় ছেলের স্ত্রী স্বপ্নাকে (২০) নিয়ে একই ঘরে ঘুমিয়ে পড়ে। রাত সাড়ে ১১টার দিকে অজ্ঞাতনামা দুর্বৃত্তরা সিঁধ কেটে ঘরে ঢুকে ঘুমিয়ে থাকা জাকিয়ার বুকে ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে। এসময় সে চিৎকার দিলে তার চিৎকার শুনে ছোট ছেলে আল মামুন ও বড় ছেলের স্ত্রী মোসা. স্বপ্না বেগম ঘুম থেকে উঠে অচেতন অবস্থায় রক্তাক্ত জাকিয়া বেগমকে দেখতে পায়। পরে তাদের ডাক চিৎকারে প্রতিবেশীরা এগিয়ে এসে জাকিয়া বেগমকে উদ্ধার করে চিকিৎসার জন্য নেয়ার পথে তার মৃত্যু হয়। রবিবার দুপুরে এ রিপোর্ট লেখা পর্যন্ত হত্যাকান্ডের প্রকৃত কারণ জানা যায়নি।

টাঙ্গাইলের সিনিয়র সহকারী পুলিশ সুপার (মির্জাপুর সার্কেল) মুহাম্মাদ শাহাদাৎ হোসেন ও নাগরপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) জহিরুল ইসলাম ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

নাগরপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) জহিরুল ইসলাম জানান, সৌদি প্রবাসী সোনা মিয়ার দুই ছেলে সিংগাপুরে ও মালয়েশিয়ায় থাকায় জাকিয়া বেগম তার ছোট ছেলে মামুন ও বড় ছেলের স্ত্রী স্বপ্নাকে নিয়ে বাড়ীতে বসবাস করে আসছেন। ঘটনার দিন রাত সাড়ে ১১টার দিকে অজ্ঞাতনামা দুর্বৃত্তরা হত্যা কান্ডটি ঘটিয়ে পালিয়ে যায়। খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরন করেছেন। হত্যাকান্ডের প্রকৃত কারন উদঘাটনে জোর তদন্ত চলছে।

(আরকেএসআর/এএস, জুন ০৪, ২০১৭)