সাভার প্রতিনিধি : সাভারের আমিনবাজার, জিরানী ও কবিরপুর এলাকায় পৃথক সড়ক দুর্ঘটনায় তিন পথচারীর নিহত ও আহত হয়েছেন পাঁচজন। সোমবার সকালে সাভারে এসব দুর্ঘটনা ঘটে।

পুলিশসুত্রে জানা যায়, সোমবার সকাল ৭টার দিকে আশুলিয়ার কবিরপুর বাসস্ট্যান্ড এলাকায় রংপুর থেকে ঢাকার উদ্দেশে ছেড়ে আসা শ্যামলী পরিবহনের একটি যাত্রীবাহী বাস অজ্ঞাতনামা এক বৃদ্ধকে (৫৫) চাপা দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

এর কিছু সময় পর আশুলিয়ার জিরানী বাজার এলাকায় নবীনগর থেকে চন্দ্রাগামী পলাশ পরিবহনের একটি যাত্রীবাহী বাস একটি অটোরিক্সাকে চাপা দিলে এক যাত্রী নিহত হয়। এবং আহত হয় আরও পাঁচজন।

অন্যদিকে ঢাকা-আরিচা মহাসড়কের আমিনবাজার মধুমতি মডেল থানার সামনে ঢাকাগামী একটি যাত্রীবাহী বিআরটিসি বাসের চাপায় অজ্ঞাত এক যুবকের মৃত্যু হয়েছে।

খবর পেয়ে আশুলিয়া থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে নিহতের লাশটি উদ্ধার করে থানায় নিয়ে যান এবং আহতদের উদ্ধার করে আশঙ্কাজনক অবস্থায় সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। তবে তাৎক্ষণিকভাবে আহত ও নিহত ব্যক্তিদের পরিচয় পাওয়া যায় নি।
সাভার মডেল থানার ওসি মোস্তফা কামাল ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

(ওএস/জেএ/জুন ২৩, ২০১৪)