বাগেরহাট প্রতিনিধি : বাগেরহাটের চিতলমারীতে মোবাইলের মেমরীকার্ড চুরির অপবাদ দিয়ে ভ্যানচালক আসাদুল হাওলাদারকে (২৬) বেধড়ক মারধর করার ১৪ দিন পর বৃহস্পতিবার  সকালে  মারা গেছে। নিহত আসাদুলের পরিবারের চলছে এখন শোকের মাতম। পুলিশ নিহতের লাশ উদ্ধার করে বাগেরহাট সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে। নিহত আসাদুল চিতলমারী উপজেলার চরবানিয়ারী গ্রামের মতিয়ার রহমান হাওলাদার ছেলে। এ ঘটনায় আসাদুলের মা আনোয়ারা বেগম বাদী হয়ে চিতলমারী থানায় হত্যার অভিযোগ মামলা দায়ের করেন।

নিহত আসাদুলের মা আনোয়ারা বেগম সাংবাদিকদের জানান, সম্্রাট মজুমদারের নেতৃত্বে স্থানীয় ৬/৭ জন যুবক তার এক মাত্র পুত্র সন্তানকে ধরে নিয়ে বুকে মাথায় বেপরোয়া পিটিয়ে গুরুতর অবস্থায় ফেলে রেখে যায়। অচেতন অবস্থায় আসাদুলকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে। আসাদুলকে মিথ্যা অভিযোগ দিয়ে মারা হয়েছে।

চিতলমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রেজাউল করিম জানান, চিতলমারীর খাসেরহাট বাজারের ডেকরেশন ব্যবসায়ী মৃনালের মেমোরী কার্ড চুরি যাওয়াকে কেদ্র করে গত ৩০ মে স্থানীয় সম্রাট মজুমদারের নেতৃত্বে স্থানীয় যুবকেরা আসাদকে মারপিট করে। পরে তাকে চিতলমারী উপজেলা হাসপাতালে ভর্তি করে। বৃহস্পতিবার হাসপাতালে তার মৃত্যু হয়। নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য বাগেরহাট সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। নিহতের মা বাদী হয়ে অভিযুক্তদের নামে বৃহস্পতিবার বিকালে মামলা করেছে।

চিতলমারী উপজেলা চেয়ারম্যান মুজিবর রহমান শামীম জানান, উপজেলার সন্তোষপুর ইউনিয়ন পরিষদের সামনে রাস্তার উপরে ফেলে আসাদের উপর অত্যাচার নির্যাতন করে সন্ত্রাসীরা। তিনি এই হত্যাকান্ডের তীব্র নিন্দা জানিয়ে দোষীদের গ্রেফতার ও শাস্তির দাবি জানান।

(একে/এএস/জুন ১৫, ২০১৭)