শরীয়তপুর প্রতিনিধি : তার মাকে বাবা অপহরণ করেছে এমনটাই অভিযোগ ছেলে মোহাম্মদ আলীর। শুক্রবার বেলা পৌনে ১২টার দিকে ফতেহজঙ্গপুর ইউনিয়নের আকসা গ্রামে নানা বাড়ির উঠনে এ বিষয় নিয়ে এক সংবাদ সম্মেলনে করে এ অভিযোগ করেন তিনি।

সংবাদ সম্মেলন থেকে জানা যায়, নড়িয়া পৌরসভার কলুকাঠি গ্রামের মৃত নুর মোহাম্মদ বেপারীর ছেলে হাবিবুর রহমান বেপারী (৪৭) এবং নড়িয়া উপজেলার ফতেহজঙ্গপুর ইউনিয়নের আকসা গ্রামের সোহরাব মীরের মেয়ে বকুল সুলতানার ১৯৯৭ সালে বিয়ে হয়। বিয়ের পর তাদের সংসার সুখেই কাটছিলো। কিন্তু ২০১২ সালে বকুলকে না জানিয়ে হাবিবুর রহমান দ্বিতীয় বিয়ে করেন।

দ্বিতীয় বিয়ের বিষয়টি বকুল ও তাদের সন্তানরা ২০১৪ সালে জানতে পারে। বিয়ের বিষয়টি জানাজানি হলে বকুল ও হাবিবুর রহমানের ভিতর মণমালিন্য শুরু হয়। গত ফেব্রুয়ারি মাস থেকে বকুলের সংসারের খরচ বন্ধ করে দেয় তার স্বামী। বকুল এ বিষয়ে থানায় মামলা করবে বলে হাবিবুরকে ভয় দেখায়।

আর সেজন্যই হাবিবুর রহমান বেপারী গত ৭ জুন কলুকাঠি গ্রাম থেকে বকুলকে অপহরণ করেছে এমনটাই অভিযোগ তাদের বড় ছেলে মোহাম্মদ আলীর।

বকুলের বড় ছেলে মোহাম্মদ আলী বলেন, আমার মাকে বাবাই অপহরণ করেছে। তাই আমি বাদী হয়ে গত ১৩ জুন নড়িয়া থানায় একটি মামলা দায়ের করেছি। আমি চাই বাবা আমার মাকে ফিরিয়ে দিক।

আলী বলেন, মা অপহরণের পর থেকে আমার বাবা ছোটভাই আব্দুর রহমানকে বিভিন্ন ভাবে হুমকি দিচ্ছে যে `তোরা এ বিষয় নিয়ে বাড়াবাড়ি করলে তোদেরও অবস্থা এমন হবে।

নড়িয়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইকরাম আলী মিয়া বলেন, এ বিষয়ে তাদের ছেলে মোহাম্মদ আলী থানায় একটি মামলা করেছে। আমরা বকুলকে উদ্ধারের চেষ্টা করছি। এদিকে হাবিবুর রহমান বেপারী পালিয়ে বেড়াচ্ছে। তাকে আটক করার জন্য অভিযান চলছে।

(ওএস/এসপি/জুন ১৬, ২০১৭)