নরসিংদী প্রতিনিধি : সদ্য কারামুক্ত বিএনপির যুগ্ম মহাসচিব খায়রুল কবির খোকন বলেছেন, ছাত্রদল নেতা নাহিদকে পরিবারের কাছে ফিরিয়ে না দিলে এ সরকারের বিরুদ্ধে দুর্বার আন্দোলন গড়ে তোলা হবে। এ সরকারের পতন অনিবার্য। এই গুম-খুন বন্ধ করে আমাদের নেতাকর্মীদের স্বাভাবিকভাবে রাজনীতি করার সুযোগ দিতে হবে। তা না হলে পরিণতি অত্যন্ত ভয়ঙ্কর হবে।

শনিবার দুপুর ১২টার দিকে নরসিংদী শহরের নাগরিয়াকান্দি মহল্লায় গুম হওয়া ছাত্রদল নেতা নাহিদের মা ও পরিবারের সদস্যদের শান্ত্বনা দিতে গিয়ে তিনি একথা বলেন।

তিনি আরও বলেন, নরসিংদীর জনপ্রিয় ছাত্রদল নেতা নরসিংদী সরকারি কলেজের সাবেক এজিএস ও জেলা ছাত্রদলের যুগ্ম সাধারণ সম্পাদক নাহিদকে সুপরিকল্পিতভাবে সরকারের সাদা পোশাকধারী গোয়েন্দা সংস্থার লোকজন অপহরণ করে নিয়ে যায়। আমরা এখন পর্যন্ত তার কোনো খবর পাইনি। আমরা তাকে জীবিত ও সুস্থ অবস্থায় ফিরে পেতে চাই।

উপস্থিত ছিলেন জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদ দীন মো. দীপু, সদর উপজেলা ভাইস চেয়ারম্যান কবির হোসেন, মোহসীন হোসাইন বিদ্যুৎ, শাহেন শাহ্ শানু, সোহেল ভূঁইয়া, রোকন উদ্দিন ভূঁইয়া, আওলাদ হোসেনসহ বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতারা।

উল্লেখ্য, গত ৮ জুন বৃহস্পতিবার গভীর রাতে সাদা পোশাকধারী ৩টি গাড়ি নিয়ে তার বাড়ি ঘেরাও করে। এ সময় ছাত্রদল নেতা নিজ বাড়িতে ঘুমিয়ে ছিলেন। সাদা পোশাকধারীরা নিজেদের আইন-শৃঙ্খলা বাহিনীর সদস্য পরিচয় দিয়ে তাকে ঘুম থেকে তুলে বাড়ির লোকজনের সামনে থেকে নিয়ে যায়। নিখোঁজের ৯ দিন অতিবাহিত হলেও তার খোঁজ মেলেনি এখনও।

(ওএস/এসপি/জুন ১৭, ২০১৭)