কলাপাড়া (পটুয়াখালী) প্রতিনিধি : পটুয়াখালীর কলাপাড়ায় সাগরে মাছ শিকাররত দুই ট্রলারের জেলেদের মধ্যে রক্তক্ষয়ী সংঘর্ষে এক জেলেকে কুপিয়ে সাগরে নিক্ষেপ করা হয়েছে। নিহত জেলের লাশ শনিবার শেষ বিকেলে মহিপুর থানা পুলিশ উদ্ধার করেছে। একই সঙ্গে খুনের অভিযোগে রাঙ্গাবালী উপজেলার চরবাংলা গ্রাম থেকে তিনজনকে গ্রেফতার করেছে। এরা হলেন আক্কাস গাজী, আলমগীর ও রিয়াজ।

মহিপুর থানা পুলিশ জানায়, ১৫ জুন রাত সাড়ে ৯টার দিকে সাগরে মাছ শিকারকালে কলাপাড়া উপজলার লালুয়া ইউনিয়নের আনোয়ার গাজী ও সালাম গাজীর ট্রলারের জেলেদের মধ্যে সংঘর্ষ হয়। আনোয়ার গাজীর ট্রলারের ওপর সালাম গাজীর ট্রলারটি স্রোতের টানে উঠে যায়। এ নিয়ে উভয় ট্রলারের জেলেরা রক্তক্ষয়ী সংঘর্ষে লিপ্ত হয়। এতে জেলে মন্নান সরদার গুরুতর জখম হয়। তাকে বেধড়ক কুপিয়ে সাগরে ফেলে দেয়া হয়। এরপর থেকে মন্নান সরদার নিখোঁজ ছিল। শনিবার বিকেলে গঙ্গামতির চরে লাশটি ভেসে আসলে পুলিশ উদ্ধার করে।

মহিপুর থানার ওসি মো. মিজানুর রহমান জানান, লাশ উদ্ধার এবং এ ঘটনায় তিনজনকে গ্রেফতার করা হয়েছে। উদ্ধারকৃত লাশের শরীরে ৬টি কোপের চিহ্ন রয়েছে বলে জানান। লাশের ময়না তদন্ত সম্পন্ন করতে পটুয়াখালী মর্গে প্রেরণ করা হয়েছে।

(এমকেআর/এসপি/জুন ১৮, ২০১৭)