রাজবাড়ী প্রতিনিধি : রাজবাড়ীর বালিয়াকান্দিতে মোবাইল ফোনে নারীর নগ্ন ভিডিও ফাঁসকারী তিন যুবককে আটক করেছে ফরিদপুর র‌্যাব-৮ এর একটি অভিযানিক দল।

সোমবার দিবাগত রাতে ফরিদপুর র‌্যাব-৮ এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানান।

অাটকরা হলেন- রাজবাড়ীর বালিয়াকান্দি থানার বাউনী বনগ্রাম এলাকার মো. রেজাউল মন্ডলের ছেলে মো. শাওন মন্ডল (১৯), পাইককান্দি এলাকার মো. অামিন মন্ডলের ছেলে সজিব মন্ডল (২১) ও ঢোলজানি এলাকার মো. লাল মিয়ার ছেলে মো. ফারুক অাহমেদ (২২)।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, রাজবাড়ীর বালিয়াকান্দি থানার বাউনী বনগ্রাম এলাকার মো. রেজাউল মন্ডলের ছেলে মো. শাওন মন্ডল বালিয়াকান্দির এক কলেজছাত্রীর সঙ্গে প্রেমের অভিনয় করে তাদের অন্তরঙ্গ মুহূর্তের ভিডিও গোপনে ধারণ করে। পড়ে শাওন ও তার বন্ধু সজিব ও ফারুক ভিডিওটি ইন্টারনেটে ফাঁস করার ভয় দেখিয়ে বিভিন্ন সময় নগদ টাকা দাবি করে।

এতে ওই ছাত্রীর পরিবার বালিয়াকান্দি থানায় একটি সাধারণ ডায়রি করেন এবং র‌্যাবের হস্তক্ষেপ কামনা করেন। এর প্রেক্ষিতেই বালিয়াকান্দি থানার বিভিন্ন স্থানে ফরিদপুর র‌্যাব-৮ এর একটি অভিযানিক দল অভিযান চালিয়ে অভিযুক্ত ওই তিন যুবকে অাটক করে এবং তাদের ব্যবহৃত মোবাইল ফোন থেকে ওই নগ্ন ভিডিও উদ্ধার করে। পড়ে অাটককৃত ওই যুবকদের বালিয়াকান্দি থানায় হস্তান্তর করা হয়েছে বলেও বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।

ফরিদপুর র‌্যাব-৮ ক্যাম্পের ২নং কোম্পানি অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার মো. রইছ উদ্দিন জানান, তার নেতৃত্ব বালিয়াকান্দি থানার বিভিন্ন এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে অভিযুক্ত তিন যুবককে আটক করেন এবং তাদের ব্যবহৃত মোবাইল থেকে উক্ত নগ্ন ভিডিও উদ্ধার করেন। পড়ে আটককৃত যুবকদের বালিয়াকান্দি থানায় হস্তান্তর করা হয়েছে বলেও জানান তিনি।

(ডিবিডি/এএস/জুন ২০, ২০১৭)