মাগুরা প্রতিনিধি : মাগুরা সদরের হাজিপুর গ্রামে আছিয়া খাতুন (২০) নামে এক গৃহবধূকে সোমবার দিবাগত রাতে ছুরিকাঘাতে হত্যা করেছে তার স্বামী। ঘাতক স্বামী আনোয়ার হোসেন স্থানীয় ফুলবাড়ি লকি। লক্ষ্মীকোল মসজিদের ইমাম।

মাগুরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইলিয়াছ হোসেন ও স্থানীয়রা জানান- পারিবারিক বিরোধ নিয়ে স্ত্রীর সাথে বিচ্ছেদের মামলা চলছিল স্থানীয় ফুলবাড়ি লক্ষ্মীকোল মসজিদের ইমাম আনোয়ারের। ওই মামলায় জেল হাজতে থেকে ২দিন আগে জামিনে মুক্তি পায় সে। জামিনে মুক্ত হয়ে সোমবার রাত ১০টার দিকে তারাবি নামাজ চলাকালে শ্বশুর বাড়িতে এসে স্ত্রীকে একা পেয়ে উপর্যুপরি ছুরিকাঘাত করে পালিয়ে যায় আনোয়ার।

গুরুতর আহত অবস্থায় তাকে মাগুরা সদর হাসাপাতালে আনা হলে সেখান থেকে তাকে ঢাকায় পাঠানো হয়। রাত ২টার দিকে ঢাকা যাওয়ার পথেই আছিয়ার মৃত্যু হয়। তার লাশ ময়না তদন্তের জন্য মাগুরা সদর হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

ঘাতক স্বামী আনোয়ার পালিয়ে গেছে। তাকে ধরার জন্য বিভিন্ন স্থানে অভিযান চলছে। আনোয়ার মাগুরা সদরের পলিতা বেড়ইল গ্রামের লাল মোহাম্মদ শেখের ছেলে। এলাকায় ইমামের দায়িত্বরত অবস্থায়ই সে স্থানীয় মুকুল মুন্সির মেয়ে আছিয়া খাতুনকে বিয়ে করে।

(ডিসি/এসপি/জুন ২০, ২০১৭)