কক্সবাজার প্রতিনিধি : কক্সবাজারের টেকনাফের শাহপরীর দ্বীপ দক্ষিণপাড়া বেড়িবাঁধ এলাকায় দুর্বৃত্তের ছুরিকাঘাতে জাফর আলম (২২) নামে এক যুবকের মৃত্যু হয়েছে।

শনিবার দিবাগত রাত ১১টার দিকে এ হত্যাকাণ্ড ঘটে। তিনি উপজেলার সাবরাং ইউনিয়নের শাহপরীর দ্বীপ মাঝেরপাড়া গ্রামের মৃত উলা মিয়া মিস্ত্রির ছেলে।

সাবরাং ইউনিয়ন পরিষদের ৭ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য নুরুল আমিন বলেন, শনিবার রাত সাড়ে ১০টার দিকে দক্ষিণপাড়া বেড়িবাঁধে হঠাৎ এক ব্যক্তির চিৎকার শুনে কয়েকজন জেলে এগিয়ে আসলে ছুরিকাঘাতে রক্তাক্ত অবস্থায় আহত যুবককে দেখতে পান। তারা তাকে উদ্ধার করে স্থানীয় পল্লি চিকিৎসক শঙ্কর শর্মা কাছে নিয়ে গেলে চিকিৎসক জাফর আলমকে মৃত ঘোষণা করেন। এরপর বিয়ষটি থানা পুলিশকে অবহিত করা হয়।

নিহতের মা নুর আয়েশা বেগম বলেন, সন্ধ্যার দিকে তার ছেলে বাড়িতে ছিল। রাত ৮টার দিকে বেড়িবাঁধে যাচ্ছে বলে ঘর থেকে বের হয়। কিন্তু দু`ঘণ্টা পর ছেলের মারা যাওয়ার কথা বিশ্বাস করতে পারছি না। আমার ছেলেকে যারা হত্যা করেছে আমি তাদের বিচার দাবি করছি।

জানতে চাইলে টেকনাফ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাইন উদ্দিন খান বলেন, মরদেহটি উদ্ধার করেছে পুলিশ। আইনগত ব্যবস্থা নেয়া হবে।

(ওএস/এসপি/জুলাই ০২, ২০১৭)