স্পোর্টস ডেস্ক, ঢাকা : কোচ লুইস ফেলিপ স্কলারি নকআউট পর্বে চিলির বিরুদ্ধে ম্যাচ নিয়ে দলের খেলোয়াড়দের সতর্ক করলেন। ক্যামেরুনের বিপক্ষে ৪-১ গোলে ম্যাচ জেতার পর তিনি বলেন, আমি দু’বার ব্রাজিল দল নিয়ে চিলিকে মোকাবেলা করেছি। সুতরাং, আমি জানি তারা কতটা ভালো দল। তাদের যোগ্যতা অনেক। যদি আমাকে পছন্দ করার সুযোগ দেওয়া হতো তাহলে আমি নকআউটে অন্য কোনো দলকে পছন্দ করতাম। দক্ষিণ আমেরিকানরা সবসময় বেশি শক্তিশালী।

জোড়া গোল করা দলের প্রধান তারকা খেলোয়াড় নেইমারও চিলিকে দেখছেন শক্ত প্রতিপক্ষ হিসেবে।

তিনি বলেন, এটা হবে খুবই শক্ত ও প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ একটি ম্যাচ। অনেক বড় দল এখানে ভুগছে। এখানে কোনো খারাপ দল নেই।

তবে ব্রাসিলিয়ায় দলের পারফরমেন্স নিয়ে খুশি স্কলারি। ক্যামেরুন পাল্টা গোল করায় তিনি কিছুটা ঘাবড়ে গিয়েছিলেন বলেও জানান।

তিনি বলেন, আমাদের উত্তেজিত ও আয়েশি না হয়ে শান্ত হতে হবে পরবর্তী খেলার জন্য। তবে সাধারণ দৃষ্টিতে ‍আমাদের উন্নতি হয়েছে বলে মনে হয়েছে। মেক্সিকোর ম্যাচের চেয়ে আমরা এদিন ভালো খেলেছি। আমাদের আরও ভালো করতে হবে।

স্কলারির বক্তব্য সমর্থন করে নেইমার বলেন, এটা ছিল আমাদের সবচেয়ে ভালো খেলা। তবে শুধু বেশি গোল করার জন্য নয়, আমরা মাঠে একে অন্যকে সাহায্য করেছি। ভক্তরা গ্যালারিতে ভালো ভূমিকা রেখেছে। আমরা ঠিকভাবে এগোচ্ছি। প্রতি মুহূর্তে উন্নতি করছি। আশা করছি আমরা আমোদের লক্ষ্যে পৌঁছুতে পারব।

(ওএস/পি/জুন ২৪,২০১৪)