রাজবাড়ী প্রতিনিধি : রাজবাড়ীতে দুই দিনে দুইটি অস্ত্র ও গুলি উদ্ধার করেছে পুলিশ। রাজবাড়ীরর সদর উপজেলার নিমতলা এবং পাংশা থানার বাহাদুরপুর ইনিয়নের সেনগ্রাম এলাকা থেকে দুইটি ওয়ান শুটারগান ও দুই রাউন্ড গুলি উদ্ধার করেছে সদর থানা পুলিশ ও পাংশা থানা পুলিশ।

গতকাল ৩ জুলাই (সোমবার) বিকালে জেলা সদরের শহীদওহাবপুর ইউনিয়নের নিমতলা গ্রাম থেকে আমজাদ শেখের কাছ থেকে ১টি ওয়ান শুটারগান ও ২ রাউন্ড কার্তুজ উদ্ধার করেছে সদর থানা পুলিশ। গ্রেফতার কৃত আমজাদ শেখ নিমতলা গ্রামের রহমত শেখের ছেলে। গ্রেফতারকৃত আমজাদ শেখ পুলিশের উপ-পরিদর্শক হত্যা মামলার আসামী বলে নিশ্চিত করেছেন সদর থানার অফিসার ইনচার্জ আবুল বাশার মিয়া।

আজ সকালে পাংশা থানা পুলিশের অভিযানে সালাম প্রামানিক নামে এক সন্ত্রাসীকে গ্রেফতার করছে পাংশা থানা পুলিশের সদস্যরা। পাংশা থানার অফিসার ইনচার্জ মোফাজ্জেল হোসেন জানান গোপন সংবাদের ভিত্তিতে পাংশা থানার বাহাদুরপুর ইনিয়নের সেনগ্রাম এলাকা থেকে সালাম প্রামানিককে একটি ওয়ান শুটারগান সহ গ্রেফতার করা হয়েছে বলে জানিয়েছেন পাংশা থানার অফিসার ইনচার্জ মোফাজ্জেল হোসেন। গ্রেফতারকৃত সালাম প্রমানিক সেনগ্রাম গ্রামের গুদোই প্রমানিকের ছেলে।

(ডিবি/এসপি/জুলাই ০৪, ২০১৭)